শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে অপরাধীদের কঠোর হস্তে দমন করা হবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় ওসি অজয় দেব

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৮ অক্টোবর, ২০২০

নিজস্ব প্রতিনিধি

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন নবাগত অফিসার ইনচার্জ(ওসি) অজয় চন্দ্র দেব। রোববার (১৮ অক্টোবর) সন্ধ্যা ৭ টায় স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভার আয়োজন করে শায়েস্তাগঞ্জ থানা।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আ স ম আফজল আলী, সাবেক সভাপতি আব্দুর রকিব,উপজেলা প্রেসক্লাবের সভাপতি শাহ হুমায়ূন কবীর, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতন, উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি কামরুজ্জামান আল রিয়াদ, সাধারন সম্পাদক আব্দুস সালাম মজনু, উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক হামিদুল হক বুলবুল,উপজেলা অনলাইন প্রেসক্লাবের সাধারন সম্পাদক সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, কামরুল হাসান, সৈয়দ হাবিবুর রহমান ডিউক, তোফায়েল আহমেদ মনির,সাইফুর রহমান ফয়সল প্রমুখ ।

নবাগত ওসি অজয় দেব বলেন, অপরাধ দমন করতে এসেছি। আপনাদের সহযোগিতা থাকলে কোন অন্যায় ঠাঁই পাবে না। মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারীদের কঠোর হস্তে দমন করা হবে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে অজয় দেব বলেন- সঠিক সময়ে সাংবাদিকদের তথ্য দেওয়ার জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের পরামর্শক্রমে শায়েস্তাগঞ্জ থানায় মিডিয়া সেল চালু করা হবে। তিনি আরো বলেন,
শায়েস্তাগঞ্জকে একটি মডেল থানায় বিনির্মাণে সাংবাদিকদের সহযোগিতার বিকল্প নেই। শায়েস্তাগঞ্জকে সম্পুর্ণ মাদকমুক্ত করতে শায়েস্তাগঞ্জ থানা নিরলসভাবে কাজ করে যাবে। এজন্য সকলের সহযোগিতা কামনা করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!