মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৬:১৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে নিখোঁজ দুই মাদ্রাসা ছাত্রকে ঢাকা থেকে উদ্ধার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৮ অক্টোবর, ২০২০

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর ইউনিয়নের শ্রীরামপুর হাফিজিয়া মাদ্রাসার দুই ছাত্র নিখোঁজের চার দিন পর ঢাকা থেকে উদ্ধার করেছে পুলিশ ।

আজ বুধবার ( ২৮ অক্টোবর ) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ ( ওসি ) অজয় চন্দ্র দেব ।

তিনি বলেন- দুই মাদ্রাসা ছাত্র মােঃ শিবলু মিয়া ( ১৩ ) ও মােঃ মেহেদী হাসানকে ( ১১ ) পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে ।

জানা যায়, গত ২৪ অক্টোবর বিকেলে মাদ্রাসা প্রাঙ্গণে খেলাধুলা করার পর কাউকে কিছু না বলে তারা মাদ্রাসা থেকে চলে যায় । পরিবারের পক্ষ থেকে সম্ভাব্য সকল স্থানে খোঁজ করেও তাদেরকে পাওয়া যায়নি ।

পরে ২৫ অক্টোবর ছাত্র শিবলু মিয়ার চাচা আলা উদ্দিন মিয়া থানায় সাধারণ ডায়েরী করেন । এর পর থেকে পুলিশ তাদেরকে খোঁজে বের করতে বিভিন্ন থানায় বার্তা পাঠায় । অবশেষে ঢাকার একটি পথশিশু সংগঠন তাদের পেয়ে থানায় যােগাযােগ করে ।

খবর পেয়ে এসআই মােঃ মফিজুল হক ঢাকা থেকে দুই ছাত্রকে উদ্ধার করেন । নিখোঁজ হওয়া ছাত্র শিবলু মিয়া উপজেলার নুরপুর ইউনিয়নের নোয়াহাটি গ্রামের সাহাবুদ্দিনের ছেলে ও মেহেদী হাসান বানিয়াচং উপজেলার সুজাতপুর গ্রামের নুরুজ আলীর ছেলে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!