শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

এমপি আবু জাহিরের রোগ মুক্তি কামনায় শায়েস্তাগঞ্জ অনলাইন প্রেসক্লাবের দোয়া ও মিলাদ মাহফিল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৮ অক্টোবর, ২০২০

সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, শায়েস্তাগঞ্জ : হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও হবিগঞ্জ ৩ আসনের বার বার নির্বাচিত সভাপতি এ্যাডভোকেট আলহাজ্ব মোঃ আবু জাহির ও শায়েস্তাগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সহ সভাপতি মোঃ মোজাম্মিল হক এর স্ত্রী জোস্না খাতুন এর আশু রোগ মক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছেন হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দরা।

বুধবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় শায়েস্তাগঞ্জ কুটিরগাঁওস্থ (সাবেক সমাজ কল্যাণ মন্ত্রী এনামুল হক মোস্তফাশহিদ) বাংলায় শায়েস্তাগঞ্জ উপজেলা অনলাইন প্রেসক্লাবের আয়োজনে এমপি আবু জাহির ও জোস্না খাতুন রোগ মুক্তি কামনায় অনলাইন প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মনজুরুল হক এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ আখলাক উদ্দিন মনসুরের পরিচালনায় ক্লাবের নেতৃবৃন্দরা দোয়া ও মিলাদ মাহফিলে অংশগ্রহণ করেন সহ সভাপতি মোঃ হাসান আলী, জালাল আহমেদ, মোঃ মোজাম্মিল হক, সাহিত্য ও সংস্কৃতি ক্রীড়া সম্পাদক আলী হায়দার সেলিম, দপ্তর ও পাঠাগার সম্পাদক মোঃ শাহাব উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক নাদিয়া সুলতানা, কার্যনির্বাহী সদস্য মোঃ আব্দুল মোতালিব, সানিউল হক, শাহ শেখ আফরোজ আলী রিপন, নুরুল ইসলাম শাহ জাহান, দেওয়ান সৈয়দ সারোয়ার রেজা, শাহাদত চকদার সহ এলাকার অনেক মুসল্লিরা দোয়া ও মিলাদ মাহফিলে অংশ নেন।

দোয়া পরিচালনা করেন শায়েস্তাগঞ্জ সাউতুল কুরআন মহিলা মাদ্রাসা, হাফেজ মাওলানা রফিক আহমেদ। ক্লাবের নেতৃবৃন্দরা বলেন দেশে করোনা সংক্রামন শুরুর পর থেকে দীর্ঘ ৮ মাস ধরে এমপি আবু জাহির তার নির্বাচনী এলাকার জনগণের সাথে সচেতন করার জন্যে আপ্রাণ চেষ্টা চালিয়েছেন।

দিনরাত ঘুরেছেন অদৃশ্য এ শত্রুর মোকাবিলায়। সাহস যোগাচ্ছিলেন সকলকে। করোনায় আর্থিকভাবে ক্ষতির সম্মুখিন হওয়া মানুষের বাড়ি বাড়ি সরকারি ও নিজের পক্ষ থেকে সহায়তা পৌছে দিয়েছেন এমপি আবু জাহির।

বিশেষ করে এই কঠিন পরিস্থিতিতে হবিগঞ্জ বাসীর বহু কাঙ্কিত কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠায় আইন পাসে সংসদের বলিষ্ট ভূমিকা রেখেছেন। দিনরাত জনগণের সাথে থেকে কাজ করতে থাকা অবস্থায় বুধবার তিনি করোনায় আক্রান্ত হয়ে ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সি.এম.এইচ) ভর্তি হয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!