বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে এসপি মোহাম্মদ উল্লা মাদকমুক্ত চা বাগান গড়ে তুলতে চাই

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ
মাদকমুক্ত দেশ গড়তে চা-বাগানগুলো কে মাদক মুক্ত করতে চাই। চা-শ্রমিকদের মাঝে মাদকমুক্ত পরিবার যত বাড়বে ততই জোরদার হবে মাদকমুক্ত চা-বাগান গড়ার আন্দোলন।

মঙ্গলবার (০৩ নভেম্বর) বিকালে চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের আমু চা বাগানে চুনারুঘাট থানা আয়োজিত মাদক বিরোধী সচেতনতামূলক বিট সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্লা বিপিএম পিপিএম উপরোক্ত কথাগুলো বলেন।
মূলত তিনি চা-বাগান শ্রমিকদেরকে মাদক থেকে দূরে রাখতেই এই উদ্বুদ্ধকরণ কর্মসূচী হাতে নিয়েছেন। পর্যায়ক্রমে ২৪টি বাগানে এরকম কর্মসূচি করা হবে।

চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ মো: আলী আশরাফ এর সভাপতিত্বে ও ইন্সপেক্টর (তদন্ত) চম্পক দাম এর পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আহম্মদাবাদ ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু, আমু চা বাগানের ব্যবস্থাপক জহিরুল ইসলাম, বিট অফিসার এসআই এআই সম্রাট, সাংবাদিক আব্দুর রাজ্জাক রাজু প্রমুখ।

উল্লেখ্য, হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্লা বিপিএম পিপিএম জেলার ২৪টি চা বাগানকে মাদকমুক্ত করতে বিভিন্ন কর্মসূচী হাতে নিয়েছেন। এরই ধারাবাহিকতায় আমু চা বাগানের মাদকমুক্ত ২১টি পরিবারের ছাত্র-ছাত্রীদের মাঝে ক্রেস্ট, ও শতাধিক ছাত্রছাত্রীদেরকে খাতা-কলমসহ বিভিন্ন পুরস্কার তুলে দিয়ে মাদকমুক্ত পরিবার গড়ে তোলার ব্যাপারে উদ্বুদ্ধ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!