বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটের আমুরোড বাজারে ৭ কেজি গাঁজাসহ ২জন আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০

আব্দুর রাজ্জাক রাজুঃ চুনারুঘাট উপজেলার আমুরোড বাজারে ৭ কেজি গাঁজাসহ সুনামগঞ্জ সদরের জালালপুর গ্রামের আঃ মতিনের পুত্র মোঃ রুমান মিয়া কে আটক করে স্থানীয় জনতা।পরে তার স্বীকারোক্তি অনুযায়ী নালুয়া চা বাগানের পুবঠিলার নুর হোসেনের পুত্র মারুপ মিয়া কে আটক করে পুলিশ।

(১০ নভেম্বর) মঙ্গলবার দুপুরে চুনারুঘাটের আমুরোড বাজারে সিএনজি যোগে স্কুলব্যাগ ভর্তি গাঁজা নিয়ে যাওয়ার সময় সন্দেহ হলে স্থানীয় জনতা তাকে আটক করে।

আটকের পর স্থানীয় আহম্মদাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সনজু চৌধুরীর কার্য্যালয়ের হস্তান্তর করলে চুনারুঘাট থানার এসআই দেওয়ান সম্রাট এসে তাকে নিয়ে যান। থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে গাঁজা গুলো নালুয়া পুর্বঠিলার মারুপ ও ওয়াহিদ নামে দুজনের কাছ থেকে ক্রয় করার কথা স্বীকার করে।এর পেক্ষিতে পুলিশ মারুপ কে আটক করে।

আটক ৭কেজি গাঁজার মুল্য ৭০ হাজার টাকা।তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হচ্ছে এবং বুধবার জেলে পাঠানো হবে বলে জানিয়েছেন চুনারুঘাট থানার ওসি আলী আশরাফ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!