বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে দিন দুপুরে ছিনতাইয়ের শিকার হয়েছেন এক শিক্ষিকা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নের মহাশয়ের বাজার রোডের তিন পথের মুখ তিতারকুনা এলাকায় দিন দুপুরে ছিনতাইয়ের শিকার হয়েছেন ভুগলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মুন্না চক্রবর্তী ।

মঙ্গলবার (১৭ নভেম্বর ) দুপুর সাড়ে ১১টায় স্কুলে যাওয়ার পথে উল্লেখিত স্থানে এ ঘটনা ঘটে।

আহত সুত্রে জানা যায়, শিক্ষিকা মুন্না চক্রবর্তী তার সাথে থাকা ছোট্ট শিশুকে নিয়ে রিক্সাযোগে স্কুলে যাচ্ছিলেন দুইজন ছিনতাইকারী যাওয়ার পথিমধ্যে রিক্সায় গতিরোধ করিয়া ছিনতাইকারিরা মারপিট করে এবং শিশুকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণের চেইন ছিনাইয়া নেয় । সময় রিক্সা চালক অাব্দুল হামিদ (৫০) আহত হন।

এ সময় স্থানীয় লোকজন এগিয়ে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায় । পরে আশপাশের লোকজন আহতদেরকে বাহুবল সদর হাসপাতালে নিয়ে যান।

এ ব্যাপারে বাহুবল মডেল থানার ওসি (তদন্ত) আলমগির কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা ঘটনার স্থল পরিদর্শন করেছি এবং আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!