শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে সিএনজি চালককে নির্যাতনের অভিযোগে পুলিশ কনস্টেবল ক্লোজড

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০১৫

CNG-Driveবাহুবল প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবলে সিএনজি অটোরিকশা চালককে নির্যাতনের জের ধরে জনতার গণপিটুনির স্বীকার হয়েছেন কনস্টেবল ও এএসআই। এ সময় বিক্ষুব্ধ জনতা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে। ঘটনায় দায়ী কনস্টেবলকে ক্লোজড করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার রাত ৯টার দিকে উপজেলার পুটিজুরী বাজারে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার রাত ৯টার দিকে শ্রীমঙ্গল থেকে পুটিজুরী দ্বিগাম্বর বাজারগামী চাল বোঝাই পিকআপ (ঢাকা মেট্রো ন ১৪-৫৪৩২) বাহুবল মৌচাক মার্কেটের কাছে পৌছলে বাহুবল থানা পুলিশ পিকআপটিকে সিগনাল দিলে চালক গাড়ি থামিয়ে গাড়িতে চাল আছে বলে চলে আসলে। তাৎক্ষণিক পুলিশ পিকআপটির পিছু নিয়ে শেওড়াতুলি নামক স্থানে আটকিয়ে গাড়ির চালক রাজসূরত গ্রামের আতাউর রহমানের পূত্র সাজু (৩০) কে পুলিশের পিকআপের চালক ফয়সল আটক করে।

 

এ সময় ড্রাইভার কনস্টেবল ফয়সল বেধড়ক পিয়ে সাজুকে আহত করে। আহত সাজুকে বাহুবল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ খবর পুটিজুরী বাজারে পৌছলে, পুটিজুরীর চালক, মালিক ও এলাকাবাসী ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে পুলিশকে আটক করে ফেলে। পুলিশের পিকআপে এএসআই মোজাম্মিলের উপস্থিতে ঘটনা ঘটায় মোজাম্মিলের উপর জনতা চড়াও হয়। পরে প্রায় ১ ঘন্টা সড়ক অবরোধের পর উপজেলা চেয়ারম্যান ও ওসি ঘটনাস্থলে আসেন।

 

পরে পুটিজুরী ইউপি অফিসে চেয়ারম্যন মাহবুবুর রহমানের উপস্থিতে ওসি মোশারফ হোসেন ঘটনাটিকে অপরাধ স্বীকার করে এর জন্য দুঃখ প্রকাশ করেন এবং চালকের চিকিৎসার যাবতীয় খরচ ও গাড়ীর ক্ষতি পুরণ বহন করার আশ্বাস। এ ঘটনায় দায়ী ড্রাইভার কনস্টেবল ফয়সলকে তাৎক্ষনিক ক্লোজড্ ও তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!