শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে ভোক্তা অধিকার বাস্তবায়ন বিষয়ক সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ অবহিতকরণ ও বাস্তবায়ন বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৯ নভেম্বর) দুপুরে শায়েস্তাগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে এ সভাটি অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসনের সভাকক্ষে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ মিনহাজুল ইসলাম।

সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল। বক্তব্য রাখেন- ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জেলা শাখার সহকারী পরিচালক দেবানন্দ সিনহা, প্রেসক্লাব সভাপতি আসম আফজল আলী, শায়েস্তাগঞ্জ ব্যকস’র সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মুকিত, উপজেলা সাংবাদিক ফোরাম সভাপতি কামরুজ্জামান আল রিয়াদ প্রমুখ।

সভায় প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল বলেন, ভোক্তা অধিকার আইন মেনে চলতে হবে। আইন মেনে চললে সবার জন্য মঙ্গল। ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্পর্কে লোকজনকে জানাতে মাইকিং ও লিফলেট বিতরণ করা প্রয়োজন।

তিনি বলেন, শুধু পচা, বাসি বা ভেজাল খাবারের জন্য নয় বরং ভোক্তা হিসেবে আপনি যেকোনো ক্ষেত্রে প্রতারণার শিকার হলে বা ঠকে গেলে আইনের আশ্রয় নিতে পারেন।

ইউএনও মোঃ মিনহাজুল ইসলাম বলেন, সবাইকে আইন মেনে চলতে হবে। তাহলে সমাজে কোন প্রকারের অপরাধ থাকবে না। বর্তমানে মাস্ক পড়ে চলাচল করলে নিরাপদ থাকা সম্ভব। মাস্ক না পড়লে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার সম্ভাবনা বেশী।
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জেলা শাখার সহকারী পরিচালক দেবানন্দ সিনহা বলেন, শায়েস্তাগঞ্জে লোকজনকে সচেতন করতে বাজারে বাজারে লিফলেট বিতরণ করা হবে। এছাড়া নানাভাবে প্রচারণা কার্যক্রম চলমান আছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!