শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায়,পৌর আ’লীগ সভাপতি কে পদ থেকে অব্যাহতি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ পৌর নির্বাচনকে কেন্দ্র করে হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের কার্যালয়ে শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সভায় শায়েস্তাগঞ্জ পৌর নির্বাচনে মেয়র পদে বিদ্রোহী প্রার্থী হওয়ায় বর্তমান মেয়র মোঃ ছালেক মিয়াকে পৌর আওয়ামীলীগের সভাপতির পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে ।একই সাথে সিনিয়র সহ-সভাপতি হাজী শফিকুল ইসলামকে শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে ঘোষণা করা হয়।

এ ঘোষণা দেন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি।

সেই সাথে পৌর নির্বাচনে দলীয় সিদ্ধান্ত না মেনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র মোঃ ছালেক মিয়া,উপজেলা যুবলীগের আহ্বায়ক ফজল উদ্দিন তালুকদার ও আওয়ামীলীগ নেতা আবুল কাশেম শিবলুর ব্যাপারে দ্রুত সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার জন্য লিখিতভাবে কেন্দ্রীয় আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবরে লিখিত পত্র প্রেরণ করা হয়েছে।

একই সাথে বিদ্রোহীদের পক্ষ যারা কাজ করবে, এসব নেতাকর্মীদেরও চিহ্নিত করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানানো হয়েছে।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) রাতে শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হাজী শফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক জামাল আহমেদ দুলালের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি।

বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী, উপদেষ্টা শেখ মুজিবুর রহমান, সাবেক স্বাস্থ্যবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট হুমায়ূন কবীর সৈকত, শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান হোসাইন মোঃ আদিল জজ মিয়া, জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি আতাউর রহমানর মাসুক, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জেলা পরিষদ সদস্য আব্দুল্লাহ সরদার, পৌর মেয়র প্রার্থী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুদউজ্জামান মাসুক।

বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গাজীউর রহমান ইমরান,জেলা কৃষকলীগের সহ-সভাপতি শাহজাহান চৌধুরী সেজু, জেলা যুবলীগের ধর্মবিষয়ক সম্পাদক ফরিদ হাসান,উপজেলা সেচ্ছাসেবকলীগের আহ্বায়ক শাহেদুল ইসলাসসহ শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, রেলওয়ে শ্রমিকলীগ ও এসব কমিটির ওয়ার্ড শাখার নেতৃবৃন্দ।

সভায় প্রধান অতিথি জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার দেশজুড়ে উন্নয়ন করছে বলেই তৃণমূল জনগণ ভোট দিয়ে বার বার ক্ষমতায় বসাচ্ছে।

এ সভায় আমরা দলের ঐক্যের স্বার্থে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়েছি। শায়েস্তাগঞ্জে পৌর নির্বাচনে নৌকার প্রার্থীকে জয়ী করতে সবাই নিজ নিজ এলাকায় গিয়ে কাজ করতে হবে। এ ব্যাপারে কোন প্রকারের অবহেলা মেনে নেওয়া হবে না। সবাই মিলে কাজ করলে নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!