বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিজয় দিবস উপলক্ষে মাধবপুরে কেবিএম যুব সংগঠনের ক্ষুদ্র আয়োজন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০

হৃদয় এস এম শাহ্-আলম : মাধবপুর উপজেলার সুনামধন্য সোসাইটি হিসেবে যুব উন্নয়নের পুরস্কার প্রাপ্ত উপজেলার কেবিএম যুব সংগঠনের পক্ষ থেকে মহান বিজয় দিবস ও সকল শহীদের স্বরণে উপজেলা চৌমুহনী ইউনিয়নের কাশিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আঙ্গিনায় আজ শুক্রবার নানান রকমের ফুলগাছ রূপন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন অত্র সংগঠনের সভাপতি মোঃ আক্তার হোসেন,সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান চৌধুরী,স্থানীয় সাবেক মেম্বার জনাব আব্দুল আলী,মোঃ আবুল হোসেন,মোঃ আঃমন্নাফ মেম্বার সহ সংগঠনের শরীফ,মুবিন,আক্কুল,কাশেম,বাপ্পি,আব্দুল কুদ্দুছ,টিটু,নাদিম,জাহাঙ্গীর সহ প্রমুখ।সংগঠনের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জানান আমাদের সংগঠনের পক্ষ থেকে সর্বক্ষণ সেবা ও উন্নায়ন মূলক কাজ অব্যাহত থাকবে এই স্লোগানের মধ্য দিয়ে সমাপ্ত ঘোষণা করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!