শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ঢাকা-সিলেট মহাসড়কে বাসের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক : সিলেটে বাসের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও এক আরোহী গুরুতর আহত হয়েছেন।

রোববার (২০ ডিসেম্বর) বেলা আড়াইটার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের বিশ্বনাথ উপজেলাধীন রশিদপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন, মাসুম আহমেদ (২৮) ও তারেক আহমদ (৩০)। নিহত মাসুম আহমদ ও তারেক আহমদ সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বাঘা এলাকার বাসিন্দা।


সিলেটের দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বলেন, সিলেটগামী যাত্রীবাহী বাস হবিগঞ্জ এক্সপ্রেস ঘটনাস্থলে আসামাত্র বিশ্বনাথ থেকে রশিদপুর ঢাকা-সিলেট মহাসড়কে ওঠা মোটরসাইকেল বাসটির সামনে পড়ে যায়। এতে চাপা পড়ে দুই আরোহীর মৃত্যু হয় এবং একজন গুরুতর আহত হন।

হতাহতদের উদ্ধার করে মরদেহ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে জানিয়ে তিনি বলেন, দুর্ঘটনাকবলিত বাস ও মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!