শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শীঘ্রই আসছে সাংবাদিক প্রিয়’র নাটক ‘পথের ফুল’

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০

বিনোদন প্রতিবেদক ॥ ইন্টানেটের গতির সাথে তাল মিলিয়ে দিন দিন বাড়ছে সিনেমা, নাটক ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ। নতুন দিনের হাওয়া অনেক কিছুই পরিবর্তন করে দিচ্ছে। সময়ের ব্যবধানে পাল্টে যাচ্ছে মানুষ। নিজেকে পরিবর্তন করতে অনেক মানুষ ছুটছেন ঘড়ির কাটার মত।

ইউটিউব চ্যানেল খুলে নাটক ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণে ব্যাস্ত সময় পার করছেন নির্মাতারা। যার ফলে সৃষ্টি হচ্ছেন অনেক গুনী অভিনয় শিল্পী। যাদের অভিনয়ের মাধ্যমে ফুটে উঠছে বাস্তবমুখী চিত্র ও হাস্যময় কৌতুক কাহিনী। বর্তমান সময়ে রোমান্টিক ও শিক্ষামুলক গল্প নিয়ে নির্মিত হচ্ছে বেশির ভাগ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। এরই মধ্যে ভালবাসার একটি গল্প নিয়ে সাংবাদিক আখলাছ আহমেদ প্রিয় নির্মাণ করেছেন নাটক “পথের ফুল”। যা শীঘ্রই ইউটিউব চ্যানেল এফএফএম বিডিতে ২টি পর্বে সম্প্রচার হবে বলে জানান তিনি।

ইতিমধ্যে চ্যানেলটি নাটকের ট্রেলার সম্প্রচার করেছে। সম্প্রতি সিলেটের শ্রীমঙ্গলের বিভিন্ন স্পটে নাটকটির চিত্রায়ন করা হয়। এফএফএম বিডির পরিবেশনায় ও আখলাছ আহমেদ প্রিয়’র পরিচালনায় নাটকটির প্রযোজনা করেছেন সাইফ-ই-রহমান তন্ময়। এতে অভিনয় করেছেন, প্রিয়, আলো, টনি, আমির, জহুরুল, মাহিন, শুভ, রায়হান, আব্দুল হক, সোহেল, ইজ্জত ও শিশু শিল্পী দাহি।

সাংবাদিক প্রিয়

এ ব্যাপারে আখলাছ আহমেদ প্রিয় জানান, সাংবাদিকতার পাশাপাশি তিনি নিজেকে একজন ভাল অভিনয় শিল্পী হিসেবে গড়ার স্বপ্ন দেখছেন । অভিনয়ের মাধ্যমে নিজেকে মিডিয়া জগতে এগিয়ে নিতে চান। ভাল গল্পের কাজ পেলে চমক দেখাবেন বলে তিনি আশাবাদি।

পথের ফুল আখলাছ আহমেদ প্রিয়’র দ্বিতীয় নাটক। এর আগেও তিনি “ত্রিভূজ প্রেম” নামে আরেকটি নাটক নির্মাণ করেছেন। পরিচালনার পাশাপাশি অভিনয়ে তিনি ভূমিকা রাখছেন। তার নির্মান ছাড়াও সম্প্রতি তিনি পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা নিবেদিত ও সৈয়দ রাশিদুল হক রুজেন পরিচালিত সচেতনতামূলক স্বল্পদৈর্ঘ্য চলচ্ছিত্র ‘উত্যক্ত’, ‘পরিণতি’, ‘দ্যা মিশন’, ‘নেশা’ ও ‘পরিণাম’-এ বিভিন্ন চরিত্রে কাজ করেছেন।

এছাড়াও তিনি স্বল্পদৈর্ঘ্য চলচ্ছিত্র ‘ভালবাসার মৃত্যু’, নাটক ফুলমতি, বাপ বেটার ফুটানি ও মাহফুজ আলম-এর পরিচালনায় “পাপ” নাটকে পুলিশের এসআই চরিত্রে অভিনয় করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!