শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে মদ ও মদতৈরীর সরঞ্জাম আটক করে দুই জনকে কারাদন্ড প্রদান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক : আজমিরিগঞ্জ উপজেলা প্রশাসনের বিশেষ অভিযানে শিবপাশা গ্রামে মদ ও মদতৈরীর সরঞ্জাম আটক করে দুই জনকে কারাদন্ড প্রদান।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে আজমিরিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ মতিউর রহমান খান এর নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় সার্বিক সহযোগিতা উপস্থিত ছিলেন শিবপাশা পুলিশ ফাড়ির ইনচার্জ এর নেতৃত্বে পুলিশের একটি দল। এ সময় অভিযান চালিয়ে চোলাই মদ তৈরীর সময় এবং মদ তৈরী সরঞ্জামসহ দুই মহিলাকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

আটককৃত দই মহিলা হল শিবপাশা পশ্চিমভাগ (মুচিবাড়ি) বাসিন্দা মৃত শুকদেবের মেয়ে সৌমিতা রবিদাস, একই এলাকার মৃত বছন রবিদাসের মেয়ে লিলিমা রবিদাস কে আটক করা হয়।

গ্রেফতারকৃত দুইজনকে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ অনুসারে প্রত্যেককে (ছয়) মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। মদ ও মদতৈরীর সরঞ্জাম এলাকাবাসী সকলের সামনে ধ্বংস করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!