শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সামান্য বৃষ্টিতে তলিয়ে যায় শায়েস্তাগঞ্জ শহর II দেখার যেন কেউ নেই, আর কত কাল জলাবদ্ধতায় ভুগতে হবে!

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২ মে, ২০১৫

4789নিজস্ব প্রতিনিধি : শায়েস্তাগঞ্জ পৌরসভা জনসংখ্যা ও ব্যবসার স্থান হিসাবে একটি গুরুত্বপূর্ণ স্থান।সামান্য বৃষ্টিতেই ঢুবে যায় শায়েস্তাগঞ্জ শহরের  বিভিন্ন অংশ। রাস্তাটির পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় সামান্য বৃষ্টিতেই হাঁটু পানি জমে যায়।

 

প্রশাসনের কর্মকর্তাদের চোখের সামনে এই দুরাবস্থা হলেও দেখার কেউ নেই! এমন কি শায়েস্তাগঞ্জের জন প্রতনিধি ও নেত্রীবৃন্দের অবহেলার কারনে শায়েস্তাগঞ্জের রাস্তা গুলোর বেহালদশা।

 

সরজমিনে গিয়ে দেখা যায়, বিশেষ করে ষ্টেশনের সামনে বেশি জলাবদ্ধতা সৃষ্টি হওয়ায় ট্রেন যাত্রীদের সীমাহীন দুর্ভোগ পোহাতে হয়। শায়েস্তাগঞ্জ পৌরসভা হওয়ায় পর থেকে মোটামোটি উন্নয়ন মূলক কাজ হলেও যথাযথ রক্ষনাবেক্ষনের অভাবে এগুলার যথোপযুক্ত ব্যবহার হচ্ছেনা। শুধু কাজ করা পর্যন্তই আছে। বিশেষ করে পৌরসভার ড্রেনেজ ব্যবস্থা একেবারে নাজুক। প্রতিটি ড্রেনেই ময়লা আবর্জনার স্তূপ করে রাখায় বর্ষা মৌসুমে সামান্য বৃষ্টি হলেই পানি নিস্কাশন না হওয়ায় প্রায় বন্যার মত সৃষ্টি হয়।

 

উল্লেখ,শায়েস্তাগঞ্জ পৌরসভার নির্ধারিত পরিচ্ছতা কর্মী থাকা সত্তেও এগুলোর সঠিক ভাবে পরিস্কার পরিচ্ছন্ন না করায় সামান্য বৃষ্টিতে মারাত্মক জলাবদ্ধতার সৃষ্টি হয়। পানি নিষ্কাশনের জন্য কালভার্ট থাকলেও তা মাটি দ্বারা বন্ধ করে দেয়া হয়েছে। খানিকক্ষন এর বৃষ্টিতে ই রাস্তায় পানি জমে পরে। তাছাড়া রাস্তার বিভিন্ন স্থানে ভাংগা থাকার ফলে প্রতিনিয়ত দুর্ঘটনা হচ্ছে।রাস্তা গুলো ভাংগার পিছনে মূলত একটাই কারন পানি নিষ্কাশন এর ব্যাবস্থা নেই।

 

এ অবস্থার কারণে পথচারীসহ বিভিন্ন পেশাজীবী ব্যক্তিকে ভোগান্তিতে পড়তে হয়। হাঁটু পর্যন্ত প্যান্ট গুটিয়ে ও জুতা হাতে নিয়ে অনেকেই পানি জমে থাকা স্থানটি পার হন।পানি নিষ্কাশন এর ব্যাবস্থা না থাকার কারণে শায়েস্তাগঞ্জবাসী চরম ভোগান্তিতে আছেন। এলাকার জনসাধারনের প্রশ্ন আর কত কাল জলাবদ্ধতায় ভুগতে হবে আমাদের ?

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!