বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৩ মে, ২০১৫

589671চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাটে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে “আউশ প্রনোদনা কর্মসূচির আওতায় কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ উদ্বোধন করা হয়েছে।

 

শনিবার সকালে বীর মুক্তিযোদ্ধা এনামূল হক মোস্তফা শহীদ অডিটরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

উপজেলা নির্বাহী অফিসার জনাব মোহাম্মদ মাশহুদুল কবীরের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন চুনারুঘাট-মাধবপুর আসনের মাননীয় সংসদ সদস্য এডভোকেট মাহবুব আলী।

 

বিশেষ অতিথি ছিলেন চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান জনাব মোঃ আবু তাহের, ভাইস চেয়ারম্যান লুৎফুর রহমান মহালদার, দেওরগাছ ইউপি চেয়ারম্যান চৌধুরী শামছুন্নাহার, মিরাশী ইউপি চেয়ারম্যান মোঃ আইয়ূব আলী, পাইকপাড়া ইউপি চেয়ারম্যান মোঃ ওয়াহেদ আলী, আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সঞ্জু।

 

বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার মোঃ জালাল উদ্দিন, মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ সামাদ, পৌর আওয়ামীলীগ সভাপতি আবু তাহের মিয়া মহালদার, সমাজ সেবা অফিসার নুরুল ইসলাম পাটোয়ারী, সাবেক চেয়ারম্যান আঃ রশিদ, মিরাশী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আঃ সামাদ আজাদ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মানিক সরকার, উপ-সহকারী কৃষি অফিসার নুরুজ্জামান প্রমুখ।
শেষে উপজেলার ১০টি ইউনিয়নের ৪ হাজার ৩’শ ৮০জন কৃষকের মাঝে বিনামূল্যে সার, বীজ ও নগদ অর্থ বিতরণ কর্মসূচীর উদ্বোধন করা হয়। প্

 

রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য এডভোকেট মাহবুব আলী বলেন, বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার। জননেত্রী শেখ হাসিনার সরকার সবসময় কৃষকদের উন্নয়নে ভূর্তকী দিয়ে আসছেন। বিএনপি সরকারের আমলে সারের জন্য কৃষকরা প্রাণ দিয়েছেন আর বর্তমান আওযামীলীগ সরকার কৃষকদের বিনামুল্যে সার বীজ কৃষকদের হাতে দিয়ে ফসল উৎপাদনে আগ্রহ দিয়ে যাচ্ছে। তিনি বলেন বিএনপি কখনোও নির্বাচনকে বিশ্বাস করে না। তারা নির্বাচনকে ভয় পায়। তারা খুন, গাড়ী পুড়ে ও বোমা মেরে ক্ষমতায় আসতে চায়। এজন্যই তারা বারবার নির্বাচন প্রত্যাখান করে চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!