বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্টিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৬ জানুয়ারী, ২০২১

আকিকুর রহমান রুমনঃ- বানিয়াচংয়ে ছান্দ সর্দার ও মহল্লার
সরদার‘গনের সাথে আইনশৃঙ্খলা বিষয়ে মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

মতবিনিময় সভায় উপস্থিত ছান্দ সরদার মহল্লার সরদারও জনপ্রতিনিধিদের প্রতি আইনশৃঙ্খলা,মাদক,ইভটিজিং,গ্রাম্যদাঙ্গা,বাল্যবিয়ে বন্ধ করাসহ সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ প্রশাসনকে সহযোগীতার জন্য আহবান জানান হবিগঞ্জ জেলা পুলিশ সুপার। এছাড়াও বিভিন্ন অপরাধী ও অপরাধের আগাম তথ্য দিয়ে সহযোগীতার জন্য আহবান জানানো হয়।

এছাড়া সরদারগন একজন আদর্শ লোক হিসেবে যেন সমাজে সর্বত্র ভূমিকা রাখতে পারেন সেজন্য নিজেদের চেষ্টা করার জন্যও আহবান জানানো হয়।

বানিয়াচং থানা ইনচার্জ মোঃ এমরান হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বিপিএম পিপিএম।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার বানিয়াচং সার্কেল শেখ মোঃ সেলিম।

সভায় বক্তব্য রাখেন সরদার ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আমীর হোসেন মাষ্টার, সরদার ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইকবাল হোসেন খান।

উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা হায়দারুজ্জামান খান ধনমিয়া,সরদার এনামূল হোসেন খান বাহার,আব্দুর রহিম,জয়নাল আবেদীন,আরজু মিয়া,আবু জাফর,আংগুর মিয়া,আনোয়ার হোসেন,এসএম হাফিজুর রহমান আলাউদ্দিন।
ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন,মৌঃ হাবিবুর রহমান,এরশাদ আলী প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া প্রমূখ।

সভায় বানিয়াচং সদর ৪টি ইউনিয়নের শতাধিক মহল্লার সরদার প্রধানগন উপস্থিত ছিলেন।

সভায় উপস্থিত সরদারগন আইনশৃঙ্খলা রক্ষা,মাদক নির্মূল, গ্রাম্যদাঙ্গা, ইভটিজিং,বাল্যবিয়ে বন্ধসহ সমাজে শান্তি-শৃঙ্খলা রক্ষায় পুলিশ প্রশাসনের সাথে সহযোগিতার মাধ্যমে কাজ করবেন বলে অঙ্গীকার করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!