শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জের আজমিরীগঞ্জে শিবপাশা ইউনিয়নের যশকেশরী গ্রাম থেকে ১৯ পিস ইয়াবাসহ দুলাল মিয়া (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে আজমিরীগঞ্জ থানাধীন শিবপাশা ফাঁড়ি পুলিশ। আটক দুলাল মিয়া উপজেলার শিবপাশা ইউনিয়নের যশকেশরী দক্ষিণপাড়া গ্রামের মৃত সুরত মিয়ার পুত্র।

জানা যায়, সম্প্রতি আজমিরীগঞ্জ উপজেলার পৌর সদর সহ বিভিন্ন ইউনিয়নে কয়েকটি সংঘবদ্ধ চক্র নতুনভাবে মরণনেশা ইয়াবার রমরমা ব্যবসা শুরু করেছে। জেলার এবং পার্শ্ববর্তী কিশোরগঞ্জ জেলার বিভিন্ন জায়গা থেকে দিনে কিংবা সন্ধ্যায় বিভিন্ন যানবাহনে করে ইয়াবার চালান আসে উপজেলার বিভিন্ন স্থানে। এরপর অভিনব কৌশলে চলে মরণনেশা ইয়াবা বিক্রি।

এরই প্রেক্ষিতে বুধবার (০৬ ডিসেম্বর) রাত সাড়ে আটটায় শিবপাশা পুলিশ ফাঁড়ি ইনচার্জ মোর্শেদ আলমের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে ১৯ পিস ইয়াবাসহ দুলাল মিয়াকে শিবপাশার যশকেশরী থেকে আটক করেন।

শিবপাশা ফাঁড়ি ইনচার্জ মোর্শেদ আলম আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন- আটক দুলাল মিয়ার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!