শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে হাসপাতাল কর্তৃপক্ষের অবহেলায় নবজাতকের মৃত্যু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জে একটি প্রাইভেট হাসপাতালে কর্তৃপক্ষের অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ উঠেছে। শুধু তা-ই নয়, বদলে দেয়া হয়েছিল সন্তানও।

ছিলনা ডাক্তার, নার্স। ভুক্তভোগীদের আটকে রেখে কয়েক ঘণ্টা পর খুলে দেয়া হয় মেইন গেইট।

সরেজমিনে ভুক্তভোগীদের সাথে কথা বলে জানা যায়, হবিগঞ্জের চুনারুঘাটের পূর্ব পাকুরিয়া গ্রামের মো. ওয়াসিম মিয়া পেশায় একজন গাড়ি চালক।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) গর্ভবতী স্ত্রী সুমি আক্তারের সিজার করানোর জন্য হবিগঞ্জ শহরের কোর্ট স্টেশন এলাকায় দি জাপান ডায়গনস্টিক সেন্টার অ্যান্ড হাসপাতালে নিয়ে আসেন। রাত ২টায় তার সিজার করানো হয়।

মৃত নবজাতকের বাবা মো. ওয়াসিম মিয়া কথা বলতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন।

তিনি জানান, ‘এটি তার প্রথম সন্তান ছিল। হাসপাতাল কর্তৃপক্ষ রাত ২টায় প্রথমে একটি ছেলে সন্তান এনে দেন। তাকে মোড়ানো কাপড় দেখে বুঝতে পারি এটি আমাদের নয়। পরবর্তীতে তারা একটি মেয়ে সন্তান এনে দেন’।

তিনি আরও বলেন, এরপর স্ত্রীর সাথে কথা বলে জানতে পারি আমাদের মেয়ে হয়েছে। কিছুক্ষণের মধ্যেই সন্তান অসুস্থ হয়ে পড়লে আমরা ডাক্তারকে ডাকতে বলি। কিন্তু তারা তা শোনেননি।

সদর হাসপাতালে নিতে চাইলেও তারা গেট খুলে দেননি। ভোরে গেট খুললেও শিশুটি ততক্ষণে মারা যায়। এ ঘটনার বিচার দাবি করেন তিনি।

হবিগঞ্জের দি জাপান বাংলাদেশ ডায়গনস্টিক সেন্টার অ্যান্ড হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো. আরিফুল ইসলাম জানান, এ ঘটনায় তাদের কোনো ভুল ছিল না। শিশুটির মা-ই বলেছেন তাদের মেয়ে সন্তান হয়েছে। হাসপাতালের গেইটও তাদের জন্য খুলে দেয়া হয়েছিল। তবে শিশুটি মারা যায়।

এ বিষয়ে হবিগঞ্জের ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জ্বল বলেন, এ ব্যাপারে কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!