বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে বিনা মূল্যে কৃষকের মধ্যে সার ও বীজ বিতরন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৩ মে, ২০১৫

6666নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জে খরিপ-১/ ২০১৫-১৬ মৌসুমের আউশ প্রনোদনা চাষীদের মধ্যে বিনা মূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে। আউশ ধান চাষে প্রনোদনা কর্মসূচির আওতায় উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারন অধিদপ্তর’র আয়োজনে গতকাল শনিবার সকালে উপজেলা পরিষদের হল রুমে আনুষ্ঠানিক ভাবে বিনা মূল্যে সার ও বীজ বিতরনের শুভ উদ্ধেধন করা হয়েছে।

 

উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ দুলাল উদ্দিনের সার্বিক ব্যবস্থপনা ও সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্ধোধন করেন হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য এমএ মুনিম চৌধুরী বাবু। ইউপি সহঃ কৃষি কর্মকর্তা মেহেদি হাসান সোহেলের পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, জেলা জাপা নেতা খলিলুর রহমান দুুদু, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক নির্মেলেন্দু দাশ রানা, সাংগঠনিক সম্পাদক আমিনুল হক।

 

এ সময় বিভিন্ন গ্রামের মোট ২শত জন কৃষকের মধ্যে প্রত্যেককে ইউরিয়া ২০ কেজি, ডিএপি ১০ কেজি, এমওপি ১০ কেজি ও বীজ উপসি ক্ষেত্রে ৫ কেজি, বীজ নেরিকা ১০ কেজি করে দেওয়া হয়। এবং সেচ সহায়তা হিসেবে প্রত্যেক কৃষককে উপসি’র জন্য জনপ্রতি ৪শত টাকা ও নেরিকা’র জন্য ৮শত টাকা করে ব্যাংকের মাধ্যমে অনুদান প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!