বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে নির্বাচনী পথসভায় ককটেল বিস্ফোরণ ॥ গুরুতর আহত ৩ জন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১১ জানুয়ারী, ২০২১

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে আওয়ামীলীগের পথসভায় ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে অল্পের জন্য রক্ষা পেয়েছেন পৌর নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক নৌকার মাঝি গোলাম রসূল চৌধুরী রাহেল। এতে আহত হয়েছেন ৩ জন।

রোববার (১০ জানুয়ারী) বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন উপলক্ষ্যে শোভাযাত্রার আয়োজন করে আওয়ামীলীগের নেতাকর্মীরা।

এ সময় নবীগঞ্জ শহরের নতুন বাজার মোড়ে সংক্ষিপ্ত এক পথসভায় মিলিত হন দলের নেতারা। এ শোভাযাত্রায় অংশ নেন আগামী ১৬ জানুয়ারী অনুষ্ঠিত পৌর নির্বাচনের নৌকার মাঝি গোলম রসূল চৌধুরী রাহেলসহ আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতাকর্মী।

স্থানীয়রা জানান, শোভাযাত্রা শেষে নবীগঞ্জ শহরের নতুন বাজার মোড়ে যখন পথসভায় সমাপনী বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগের সভাপতি মোজাহিদ আলম চৌধুরী ঠিক এই সময় হঠাৎ পর পর দু’টি বিকট শব্দ হয়। প্রথমে সবাই রিক্সার চাকা ব্লাস্ট মনে করলেও পরে দেখা যায় বোতলে মোড়ানো ককটেল বিস্ফোরণ ঘটেছে।

এতে ছাত্রলীগের ৩ নেতা আহত হয়েছেন। তাদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।

আহতরা হলেন, নবীগঞ্জ পৌর এলাকার সালামতপুর গ্রামের ছমির মিয়ার পুত্র নজির মিয়া (৩৬), উপজেলার গোপলার বাজার ভানুবর গ্রামের ফিরোজ মিয়ার পুত্র শিপন আহমেদ (২২), দেবপাড়া ইউনিয়নের প্রজাতপুর গ্রামের হোসেন মিয়ার পুত্র তারেকুল ইসলাম রনি। এ ঘটনায় নবীগঞ্জ শহরজুড়ে আতংক বিরাজ করছে। শহরের গুরুত্বপূর্ণ স্থানে মোতায়েন করা হয়েছে অসংখ্য পুলিশ। ঘটনার সাথে জডিতদের গ্রেফতারে চলছে অভিযান।

নবীগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি মোজাহিদ আলম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নির্মেলেন্দু রানার পরিচালনায় অনুষ্টিত পথসভায় বক্তব্য রাখেন, যুব মহিলালীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদিকা সংরক্ষিত আসনের সাবেক এমপি অধ্যাপক অপু উকিল, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলাম, হাবিবুর রহমান পবন, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু, ঢাকা বিশ্ব বিদ্যালয়ের শিক্ষক ডাঃ রেজাউল করিম, কেন্দ্রীয় যুবলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আব্দুল মুকিত চৌধুরী, জেলা পরিষদ সদস্য এড, সুলতান মাহমুদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান আবু সিদ্দিক, আওয়ামীলীগের প্রার্থী গোলাম রসূল চৌধুরী রাহেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহ ফয়সল তালুকদার, পৌর ছাত্রলীগের সভাপতি বাবলু আহমেদসহ আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী।

এছাড়াও নবীগঞ্জ পৌরসভার অসংখ্য ভোটার ও সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

এদিকে এ ঘটনা পরিকল্পিত বলে দাবি করছেন আওয়ামীলীগের নেতাকর্মীরা।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান বলেন, এ হামলায় জড়িতদের আইনের আওতায় আনা হবে। রোববার রাত ৯ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত কয়টি ককটেল উদ্ধার করা হয়েছে সঠিক বলতে পারেননি থানার ওসি। তিনি বলেন তদন্ত কাজ চলছে পরবর্তীতে জানানো হবে।

অপরদিকে রোববার রাত ৯ টায় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু দাশ রানা বলেন, বিএনপির প্রার্থী ছাবির আহমেদ চৌধুরী পরাজয়ের ভয়ে দিশেহারা হয়ে এই চোরাগুপ্তা হামলা চালায়।

এ বিষয়ে কোনো মামলা দায়ের করা হয়েছে কি না বা মামলার প্রস্তুতি চলছে কি না? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে রানা জানান, পরবর্তীতে সাংগঠনিক বৈঠক শেষে সিদ্ধান্ত নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!