শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুর পৌরসভায় ভোটগ্রহণ শেষে এখন চলছে গণনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১

আবুল হাসান ফায়েজ,মাধবপুর(হবিগঞ্জ :  হবিগঞ্জের মাধবপুর পৌরসভায় মেয়র ও কাউন্সিলর পদে শান্তিপূর্ণ ভাবে ব্যালট পেপারে ভোটগ্রহণ শেষে এখন চলছে গণনা।

আজ শনিবার (১৬ জানুয়ারি) সকাল ৮ টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। ভোট গ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। বেলা বাড়ার সাথে সাথে ভোটার উপস্থিতির সংখ্যা বেশি থাকার কথা থাকলেও, ফলাফলের অপেক্ষার প্রহর যত নিকটে আসছে কেন্দ্র গুলোতে কমছে ভোটারের সংখ্যা। 

তবে সকাল থেকে পৌরসভার ৯ টি কেন্দ্রে ঘুরে দেখা গেছে পুরুষ ভোটারে চেয়ে নারী ভোটারদের উপস্থিতি বেশি লক্ষ্য করা গেছে। কিন্তু বেলা ২ টার পর থেকে পুরুষ ভোটার শূন্য হয়ে গেছে কেন্দ্র গুলোতে।

এদিকে নির্বাচন কমিশন বিশেষ গুরুত্ব দিয়ে প্রতিটি কেন্দ্রে একজন ম্যাজিস্ট্রেটসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা নিরাপত্তায় নিয়োজিত রয়েছে। বিজিবি, র‍্যাব এর পাশাপাশি পুলিশ আনসার গ্রাম পুলিশ সদস্যরা নির্বাচনের এলাকায় কাজ করছেন।
মাধবপুর পৌরসভায় নৌকা মার্কা নিয়ে লড়ছেন শ্রীধাম দাশগুপ্ত। প্রতিদ্বন্দ্বী হিসেবে লড়ছেন স্বতন্ত্র প্রার্থী মাধবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও দুইবারের মেয়র বীর মুক্তিযোদ্ধা শাহ মো. মুসলিম (জগ), গত নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হিরেন্দ্র লাল সাহার ছোট ভাই পংকজ কুমার সাহা (নারকেল গাছ) ও বিএনপির হাবিবুর রহমান মানিক। এছাড়াও, সাধারণ কাউন্সিলর পদে ৩৭ জন আর সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

উপজেলা নির্বাচন অফিসার মুহাম্মদ মনিরুজ্জামান জানান, ভোট গ্রহণ সুষ্ঠুভাবে চলছে এবং আশা করছি শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ শেষ হবে। এখন পর্যন্ত নির্বাচনে অপ্রীতিকর কোন ঘটনা ঘটেনি। প্রতিটি কেন্দ্রেই তিন স্তরে নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনী সার্বক্ষণিক সর্তক রয়েছে। এ পর্যন্ত এ পৌরসভায় ৫৬ % ভোট কাস্ট হয়েছে। আমারা আসা করছি বিকাল ৪টার আগ পর্যন্ত ৭৫% থেকে ৮০% ভোট কাস্ট হতে পারে।

আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্বে নিয়োজিত পুলিশ ইন্সপেক্টর শেখ নাজমুল বলেন, ভোটাররা যাতে সুষ্ঠুভাবে ভোট দিতে পারে এ জন্যে আমরা সর্তক আছি। জেলা নির্বাচন কর্মকর্তা সাদেকুল ইসলাম বলেন, এখন পর্যন্ত কোথাও কোনো সমস্যা হয়নি।

এদিকে ১৯৯৭ সালে পৌরসভাটি প্রতিষ্ঠিত হওয়ার পর থেকেই মেয়র পদ আওয়ামী লীগের দখলে রয়েছে। বর্তমানে এটি প্রথম শ্রেণির পৌরসভা। ভোটার রয়েছেন ১৫ হাজার ৯৮৭ জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!