শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জের পতিতা সাজনা শ্রীমঙ্গল থানায় বন্দি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৪ মে, ২০১৫

৫৮৯৬৭নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বেগমপুর গ্রামের সাজনা বেগম (১৯) নামের এক পতিতা অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার সময় গত শুক্রবার দিবাগত রাতে তাকে আটক করে শ্রীমঙ্গল থানা পুলিশের কাছে সোর্পদ করেছে স্থানীয় জনতা। গতকাল শনিবার পুলিশ তাকে মৌলভীবাজার কোর্ট হাজতে প্রেরন করেছে।

 

ধৃত পতিতা সাজনা বেগম ওই গ্রামের মৃত রব্বুল মিয়ার মেয়ে। সে দীর্ঘদিন ধরে নবীগঞ্জসহ বিভিন্ন স্থানে দেহ ব্যবসার সাথে জড়িত।

 

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, উপজেলার করগাঁও ইউনিয়নের বেগমপুর গ্রামের মৃত রব্বুল মিয়ার ষোড়শী মেয়ে সাজনা বেগম দীর্ঘদিন ধরে অসামাজিক কর্মকান্ডের সাথে জড়িত। মোবাইল ফোনের মাধ্যমে খদ্দের সংগ্রহ করে বিভিন্ন স্থানে রাত্রী যাপন করে। শুক্রবার দিবাগত রাত সোয়া ১২ টার দিকে শ্রীমঙ্গল পৌর শহরের গুহ রোডস্থ এলাকায় জনৈক এক ব্যক্তির সাথে আপত্তিজনক অবস্থায় লিপ্ত থাকার সময় স্থানীয় লোকজন তাকে আটক করে।

 

এ সময় খদ্দের পালিয়ে যায়। পরে থানায় খবর দিলে এসআই ফজলে রাব্বী’র নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে উক্ত পতিতা সাজনাকে আটক করে থানায় নিয়ে আসেন। এ ব্যাপারে তার বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় নন এফ আই আর নং ৬২/১৫ তাং- ০৩/০৫/২০১৫ ইং ধারা ২৯০ দঃবিঃতে মামলা দায়ের করা হয়েছে। গতকাল শনিবার তাকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

 

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার এসআই ফজলে রাব্বী জানান, পতিতা সাজনাকে জনতা হাতেনাতে আটক করলেও খদ্দের পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। তবে খদ্দের এর সন্ধান পাওয়া গেছে। তার বিরুদ্ধেও সংশ্লিষ্ট ধারায় মামলা দেয়া হবে। এ ছাড়া ধৃত সাজনা পুলিশের কাছে তার অপকর্মের স্বীকারোক্তী করে গ্রামের বাড়ি বেগমপুর গোপন রেখে দেওতৈল দাবী করেছে।

 

এ দিকে নবীগঞ্জের যুবতী মেয়ে সাজনা বেগম অসামাজিক কার্যকলাপের দায়ে শ্রীমঙ্গল থানায় আটকের খবরে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এলাকাবাসী অভিযোগ করেন, সাজনা বেগমের পরিবার সাজনাকে দিয়ে সাধারণ ও নিরাপরাধ লোকদের বিরুদ্ধে প্রায় সময় মিথ্যা মামলা মোকদ্দমা করে হয়রানী করে আসছেন। এবং মেয়েকে দিয়ে সমাজ বিরোধী কার্যকলাপ চালিয়ে রাতারাতি আঙ্গুল ফুলে গলা গাছ বনে গেছেন বলে গ্রামবাসী জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!