শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ের বহুল আলোচিত”ক্রসফায়ারে নিহত ঝিলকির”সহযোগী ডাকাত ইউসুফ গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১

আকিকুর রহমান রুমনঃ- হবিগঞ্জের বানিয়াচং উপজেলা বহুল আলোচিত কুখ্যাত ডাকাত”ক্রসফায়ারে নিহত ঝিলকির”সহযোগী আরেক আন্তজেলা ডাকাত দলের অন্যতম সদস্য ইফসুফ ডাকাতকে গ্রেফতার করেছে বানিয়াচং থানা পুলিশ।

ইউসুফ ডাকাত গ্রেফতারের বিষয়টি তার এলাকায় জানাজানি হয়ে পড়লে এলাকাবাসীর মধ্যে স্বস্থি ফিরে আসে।

থানা সূত্রে জানাযায়,গতকাল বিকালে গোপন সংবাদের ভিত্তিতে ইউসুফ ডাকাতের অবস্থান সম্পর্কে জানতে পারেন থানা পুলিশ।
সঙ্গে সঙ্গে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন নেতৃত্বে এসআই আব্দু সাত্তারসহ পুলিশের পুরো ইউনিট সদরের সংগ্রাম রায়ের পাড়া এলাকায় অভিযান চালিয়ে দীর্ঘদিন ধরে পলাতক থাকা নিহত ঝিলকীর সহযোগী কুখ্যাত ডাকাত ইউসুফকে গ্রেফতার করা হয়।

অনেকবার অভিযান চালালেও ডাকাত ইফসুফ পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।
এবার তাকে গ্রেফতারে বিশেষ কৌশল অবলম্ভন করে তার নিজ ঘর থেকেই গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে আরও জানান,এই কুখ্যাত ডাকাত ইফসুফ এর বিরুদ্ধে ৫টি ডাকাতি,১টি ধর্ষণ,১টি মাদকসহ মোট ৭টি মামলা রয়েছে শুধু বানিয়াচং থানাতেই। সবগুলো মামলারই পরোয়ানাভূক্ত আসামী ছিল এই ডাকাত ইউসুফ। এদিকে ডাকাত ইউসুফ এর গ্রেফতারের বিষয়টি জানাজানি হয়ে গেলে এলাকার লুকজনের মধ্যে স্বস্তি নেমে এসেছে।

এ বিষয়ে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন এর সাথে যোগাযোগ করা হলে তিনি এ প্রতিনিধিকে জানান, ডাকাত ইউসুফ একজন পেশাদার ডাকাত।
তার বিরুদ্ধে বানিয়াচং থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে।

তাকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ডের আবেদন করা হবে বলেও জানান।

অন্য একটি সূত্রে জানাযায়,আনুমানিক দু’মাস পূর্বে ঐ ডাকাত তার সাথে থাকা ৪/৫জনকে সঙ্গে নিয়ে মীরমহল্লা স্কুল সংলগ্ন বাঁশ ঝাড়ের নিকট পিস্তলের মতো অস্ত্রের ভয় দেখাইয়া চট্টগ্রাম থেকে আসা ৩/৪জন লুকজন’কে আটক করে।
এমনকি তাদের কাছ থেকে মোবাইল ফোনসহ আড়াই হাজার পিস মরন নেশা ইয়াবা ট্যাবলেট রেখে দেয় ইউসুফ ও তার দলবল।

পড়ে এই ঘটনার জন্য বানিয়াচংয়ের পাড়াগাঁও মহল্লার আশরাফ নামের এক যুবককে তারা এমন ঘটনাটি জানান এবং এই আশরাফ নামের ঐ রাজমিস্ত্রীকে চাপ প্রয়োগ করেন তারা।
এই আশরাফুল ঐ পাটিয়েছিলো তাদেরকে ইউসুফের কাছে।
পড়ে এই বিষয়টি স্হানীয় আদর্শবাজারসহ বহু লুকজনকে অবগত করে বানিয়াচংয়ের পাড়াগাঁও মহল্লার আশরাফ।
এছাড়াও অনেকেই এই বিষয়টি নিয়ে আলাপ আলোচনা করতেও শুনা যাচ্ছে।

অন্যদিকে এই কুখ্যাত ডাকাত ইউসুফকে তকবাজখানী মহল্লার এক দুতালা বাড়িতে ও আদর্শবাজার রোডের পশ্চিমে সর্দার খাটির জৈনক এক প্রবাসী যুবক তাদের বাড়িতে নিজ ঘরে আশ্রয় দিয়ে তারা তাদের ফায়দা হাসিল করতো।

এমনকি বিভিন্ন স্হানে এইসব ইয়াবা ব্যাবসায়ীকে পাইকারি দামে ইয়াবা বিক্রি করতো এমনকি ঐ দুই যুবকেরই ব্যাবহৃত মোটরসাইকেল দিয়েও ইয়াবা সাপ্লাই করে আসছিল।
উল্লেখ্য,এই ইউসুফ ডাকাতের আরেক সহযোগী মোফাজ্জল নামের ইয়াবা ব্যাবসায়ীকে ২০০পিছ ইয়াবাসহ গ্রেফতার করেন হবিগঞ্জ ডিবি পুলিশ।

এই কুখ্যাত ডাকাত ইউসুফ আটকের খবর শুনে সচেতন মহলের অনেকেই পুলিশ সুপারসহ উর্দতন কতৃপক্ষের নিকট জোরদাবী জানিয়েছেন,ডাকাত ইউসুফের অন্যান্য সহযোগী কারা রয়েছে এলাকার মধ্যে এটি সঠিক তদন্তের মাধ্যমে বের করে তাদেরকেও গ্রেফতার করে আইনের আওতায় আনা এবং ডাকাত ইউসুফের কাছে পিস্তল বা অন্যান্য যদি কোন অস্ত্র থাকে তাহলে তাকে নিয়ে অভিযান চালিয়ে বের করারও অনুরোধ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!