বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে টমটমের ভাড়া নিয়ে দুইদলের সংঘর্ষে আহত ৩০

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১

লাখাই প্রতিনিধি : হবিগঞ্জের লাখাই উপজেলার শিবপুর গ্রামে ব্যাটারিচালিত ইজিবাইকের (টমটমের) ভাড়া নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এতে তিন পুলিশ সদস্যসহ অন্তত ৩০ জন আহত হয়েছেন।
আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিসহ বিভিন্ন স্থানে চিকিৎসা দেয়া হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৩১ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করা হয়েছে।

রোববার (১৭ জানুয়ারি) সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার আয়নারটুক থেকে শিবপুর রাস্তার ইজিবাইক চালক অলি আহমেদ ও যাত্রী ইসরাফিল মিয়ার মধ্যে ১০ টাকার ভাড়া দেয়া নিয়ে কথাকাটাকাটি হয়।

একপর্যায়ে তারা হাতাহাতিতে জড়িয়ে পড়েন। খবর পেয়ে তাদের উভয়ের পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৩১ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত। এখন পর্যন্ত পাঁচজনকে আটক করা হয়েছে। সংঘর্ষ থামাতে গিয়ে ইটপাটকেলের আঘাতে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। দাঙ্গাবাজদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!