বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নূরপুরে এন পি এল ক্রিকেটের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক : শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুরের পশ্চিম নছরতপুরে এন পি এল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

২১ জানুয়ারী বৃহস্পতিবার বিকালে নূরপুরে মরহুম হাজী সুরুজ আলীর মাঠে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

বীর মুক্তিযোদ্ধা কিতাব আলী’র সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নূরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল।

এনপিএল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলাটি আব্দুল মতিন স্পোর্টিং ক্লাব ও টাইগার ক্লাবের মধ্যে খেলাটি অনুষ্ঠিত হয়েছে।

প্রথমে টস জিতে টাইগার ক্লাব প্রথম ব্যাটিং করে ১২ ওভারে ১২৭ রানের টার্গেট দেয়, পরে আব্দুল মতিন স্পোর্টিং ক্লাব ৯৮ রান করে। এতে টাইগার ক্লাব ২৯ রানে জয়ী হয়ে চ্যাম্পিয়ন হয়।

উক্ত খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন মুতাকাব্বির এবং টুর্নামেন্টে ভালো খেলে ম্যান অব দ্যা সিরিজ হয়েছেন আব্দুল হামিদ সেবুল। টুর্নামেন্টে মোট ৭টি দল অংশ গ্রহন করে।

আলোচনা সভা শেষে খেলায় রানার্সআপকে ২৪” টিভি এবং চ্যাম্পিয়ন দলকে ৩২” টিভি দেওয়া হয়।এবং সকল খেলোয়াড়দের মাঝে মেডেল ও পুরস্কার বিতরণ করা হয়।

খেলার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন – নূরপুর একাদশ ক্রীড়া চক্রের সাবেক খেলোয়াড় রাকিবুল হোসেন সান্টু, হাজী মিন্টু, মহসিন পাশা ইদু,আনোয়ার আলী, মোঃ ইয়াছিন, স্বপন,মদলিশ,বাদল প্রমুখ।

এদিকে খেলা উপভোগের জন্য দুপুরের পর থেকে বিভিন্নস্থান থেকে বিপুলসংখ্যক লোকজন মাঠের চারপাশে এসে জড়ো হন ।বিপুল সংখ্যক দর্শক দাঁড়িয়ে ও বসে খেলাটি উপভোগ করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!