বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে রাস্তা থেকে এক ব্যাক্তির রক্তাক্ত লাশ উদ্ধার পরিবারের দাবী পরিকল্পিত হত্যা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১

আনোয়ার হোসেন মিঠু, নবীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার নবীগঞ্জ-ইনাতগঞ্জ আঞ্চলিক সড়ক থেকে উপজেলার বড় ভাকৈর (পূর্ব) ইউনিয়নের ছোট ভাকৈর গ্রামের মৃত আবুল কালাম আজাদের পুত্র মোঃ আলমগীর মিয়ার (৪০) রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, বুধবার ভোর রাতে নবীগঞ্জ-ইনাতগঞ্জ আঞ্চলিক সড়কে একটি রক্তাক্ত মরদেহ দেখতে পান স্থানীয় পথচারী। পরে পুলিশকে খবর দিলে ইনাতগঞ্জ পুলিশ ফাড়ির ইনচার্জ ইন্সপেক্টর সামছুদ্দিন খান এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেন।

ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র এএসপি পারভেজ আলম চৌধুরী, নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম ও সেকেন্ড অফিসার এস.আই সমিরণ দাশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আলমগীর মিয়ার মৃত্যুতে এলাকায় শোকের মাতম চলছে। এটি সড়ক দূর্ঘটনা নাকি পরিকল্পিত হত্যা তা নিয়ে চলছে ব্যাপক আলোচনা সমালোচনা । নিহতের পরিবারের দাবী তাকে পূর্ব পরিকল্পিত ভাবে হত্যা করে লাশ রাস্তার পাশে ফেলে রেখেছে এবং এটাকে সড়ক দূর্ঘটনা হিসেবে চালিয়ে দেয়ার জন্য পরিকল্পনা করা হয়েছে। তবে পুলিশের ধারনা এটি সড়ক দূর্ঘটনা।

নিহত আলমগীর মিয়ার ভাই রুনেল মিয়া জানান, তার ভাই বেগমপুর গ্রামে একটি বাড়িতে প্রতিদিন যাওয়া আসা করতেন। ওই দিন রাতে তিনি ওই বাড়িতে যান। রুনেল আরো জানান, যেভাবে রাস্তায় তার ভাইয়ের লাশকে ফেলে রাখা হয়েছে এবং শুধুমাত্র মাথায় আঘাত করা হয়েছে এতে বুঝা যায় এটি পরিকল্পিত হত্যাকান্ড। তিনি তার ভাইয়ের হত্যার বিচার চান।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম ও ইনাতগঞ্জ ফাড়ির ইনচার্জ মোঃ সামছুউদ্দিন খান জানান, সম্ভবত রাতে কোন অজ্ঞাতনামা গাড়ী থাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। তার শরীরের বিভিন্ন অংশে সড়ক দুর্ঘটনার চিহ্ন রয়েছে। তাদের ধারনা এটি সড়ক দুর্ঘটনা। তবে নিহত পরিবার যদি মামলা দায়ের করে সেটা তাদের একান্ত নিজস্ব ব্যাপার। ময়না তদন্তের রিপোর্ট আসলে বুঝা যাবে এটা পরিকল্পিত হত্যা নাকি সড়ক দুর্ঘটনা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!