সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:৩৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে আশ্রয়ন প্রকল্পের ১২০টি ঘর হস্তান্তর করল সেনাবাহিনী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১

আব্দুর রাজ্জাক রাজুঃ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের খেতামারা গ্রামে আশ্রয়ন প্রকল্প-২ প্রকল্পের ১২০টি পরিবারের জন্য তৈরী ২৪টি ব্যারাক প্রশাসনের কাছে হস্তান্তর করা হয়েছে।

(২৪ জানুয়ারি)রবিবার সকাল ১২ টায় বাংলাদেশ সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশনের ৩৬০ পদাতিক ব্রিগেডের ১৩ ইষ্টবেঙ্গল রেজিমেন্টের উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ আরিফ-উজ-জামান চুনারুঘাটের সহকারি কমিশনার (ভুমি) মিল্টন চন্দ্র
পালের কাছে ঘরের ছাবি হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন গাজিপুর ইউপি চেয়ারম্যান হুমায়ূন কবির খান,স্থানীয় ইউপি সদস্য মুন্সি আঃ সহিদ ও ছালেক মিয়া,বিশগাও ভুমি অফিসের তহসিলদার আব্দুস সালাম, উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি আব্দুর রাজ্জাক রাজু,এনটিভির শায়েস্তাগঞ্জ উপজেলা প্রতিনিধি কামরুল হাসান,সাংবাদিক স্বপন আহমেদ,ঠিকাদার ফটিক মিয়া ও জাবেদ মিয়াসহ এলাকার গনমান্য ব্যক্তিবর্গ।

মাননীয় প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্পের আওতায় উপজেলার গাজীপুর ইউনিয়নের খেতামার গ্রামে প্রায় ৫ একর জমির উপর ২৪টি ব্যারাক নির্মান করা হয়। সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশনের ৩৬০ পদাতিক ব্রিগেডের ১৩ ইষ্টবেঙ্গল রেজিমেন্ট গত ৩ মাসে এসব ব্যারাক নির্মান করে। প্রতিটি ব্যরাকে ৫টি করে ২৪টি ব্যারাকে ১২০টি দুস্ত ও ভুমিহীন পরিবারকে আশ্রয় দেওয়া হবে। বিশুদ্ধ পানি ও পয়োনিস্কাশনের জন্য প্রত্যেকটি ব্যারাকের জন্য আলাদা আলাদা টয়লেট ও ব্যারাক প্রতি দুটি টিউবওয়েল নির্মান করা হয়েছে।

এতে প্রত্যেকটি ব্যারাক নির্মানে সরকারের প্রায় ৯ লাখ টাকা করে মোট প্রায় আড়াই কোটি টাকা ব্যয় হয়েছে।

সহকারি কমিশনার মিল্টন পাল জানান, এলাকাকে অগ্রাধিকার দিয়ে ভুমিহীন ও অসহায় ১২০টি পরিবার এখানে ঠাঁই পাবে। ইউনিয়ন পরিষদের মাধ্যমে আবেদন নিয়ে যাচাই বাছাই করে এসব পরিবারের কাছে দ্রুততম সময়ের মধ্যে তাদের কাছে ঘরের চাবি হস্তান্তর করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!