শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জের সুরাবইয়ে মোটরসাইকেল-নগদ টাকাসহ ছিনতাইকারী গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর ইউনিয়নের সুরাবই গ্রাম থেকে মোটরসাইকেল ও নগদ টাকাসহ এক ছিনতাইকারী গ্রেফতার করেছে পুলিশ।

জানাযায়, বৃহস্পতিবার(৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) গোলাম দস্তগীর আহমেদের নেতৃত্বে এসআই কাউছার আহমেদ তোরণ, এসআই এম জসিম উদ্দিন, এএসআই বিধান রায়সহ একদল পুলিশ উপজেলার নুরপুর ইউনিয়নের সুরাবই গ্রামে অভিযান চালায়।

এ সময় সুরাবই গ্রামের মৃত লেচু মিয়ার ছেলে কুখ্যাত ছিনতাইকারী মোঃ নাঈম মিয়া (২৫) কে গ্রেফতার করে। এসময় ছিনতাই কাজে ব্যবহৃত পালসার মোটর সাইকেল ( হবিগঞ্জ – ল- ১১-১৪২৮) ও নগদ ১৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

পুলিশ সুত্রে জানাযায়, গত ২৫ জানুয়ারি শায়েস্তাগঞ্জের নুরপুর ইউনিয়ন অফিস সংলগ্ন রাস্তার থেকে মোছাঃ শাহীনুর আক্তারের গতিরোধ করে ৭১ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে যায় ছিনতাইকারীরা।

এ বিষয়ে শাহীনুর আক্তার বাদি হয়ে শায়েস্তাগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন গ্রেফতারকৃত ছিনতাইকারী নাইম কে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!