বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সুরাবই ফ্রীজ কাপ দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক : শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর ইউনিয়নে সুরাবই ফ্রীজ কাপ দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

 

মংগলবার (১৬ ফেব্রুয়ারী) রাত ৯ টায় সুরাবই করমামদপুরের মাঠে অনুষ্ঠিত হয়েছে।

শরীর মন মানসিকতা ভাল রাখতে খেলাধুলার বিকল্প নেই। যারা নিয়মিত খেলাধুলার সাথে জড়িত থাকে তারা কখনোই কোন মাদক, অপরাধযুক্ত কাজের সাথে জড়িত থাকে না। কিন্তু দিনদিন অত্র অঞ্চলে খেলাধুলা করার জন্য পর্যাপ্ত মাঠের অভাব রয়েছে।

 

রানার্সআপ দল সুরাবই কুমারহাটি ক্লাবকে একটি টিভি তুলে দেওয়া হচ্ছে।

ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান আব্দুর রশীদ তালুকদার ইকবাল এসব কথা তুলে ধরেন। এবং আসছে শায়েস্তাগঞ্জ উপজেলার বরাদ্দ থেকে নুরপুর ইউনিয়নের সুতাং রেলওয়ে মাঠের সংস্কার করা হবে বলে তিনি ঘোষণা দিয়েছেন।

 

উক্ত খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে নিহা এন্টারপ্রাইজ ও সুরাবই কুমারহাটি ক্লাব। তুমুল প্রতিদ্বন্দ্বীপুর্ণ খেলায় নিহা এন্টারপ্রাইজ জয় লাভ করেছে। খেলা উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

 

উক্ত সভায় এম এ মামুন আহমেদের পরিচালনায় ও ইসহাক আলী সেবনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা চেয়ারম্যান আব্দুর রশীদ তালুকদার ইকবাল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নুরপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. মুখলিছ মিয়া, শায়েস্তাগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান ইমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. মুক্তা আক্তার, বিশিষ্ট মুরব্বী, উছতার খান, মো. আছকির মিয়া, মো.নুরুল ইসলাম কাজল, মো. তাজুল ইসলাম আরজু, মো. খেলু মিয়া, মো. সারাজ উদ্দিন, প্রাক্তন খেলোয়াড় জি এম ইকবাল, ক্রীড়াবিদ গোলাম কিবরিয়া রায়হান প্রমুখ। উক্ত খেলায় রেফারি হিসেবে দ্বায়িত্ব পালন করেন সাবেক খেলোয়াড় সৈয়দ শাহান শাহ।

 

অনুষ্ঠিত টুর্নামেন্টের পৃষ্টপোষক হিসেবে ছিলেন নুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইছহাক আলী সেবন, তিনি জানান, এখন থেকে প্রতি বছরই এরকম খেলা আয়োজন করার জন্য তিনি সহযোগিতা অব্যাহত রাখবেন।

 

আয়োজিত টুর্নামেন্টে বিজয়ী দল নিহা এন্টারপ্রাইজ এর স্বত্তাধিকারী মো. উজ্জ্বল মিয়ার হাতে একটি ফ্রীজ ও রানার্সআপ দল সুরাবই কুমারহাটি ক্লাবকে একটি টিভি তুলে দেয়া হয়, এবং সকল অতিথিকে সম্মাননা ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে।

 

খেলা দেখার জন্য দূর দুরান্ত থেকে সন্ধ্যা থেকেই দর্শকদের ঢল নামে। হাজারো দর্শক চারিপাশে দাঁড়িয়ে খেলা উপভোগ করেন।

খেলায় আয়োজক কমিটি হিসেবে ছিলেন, স্নিগ্ধ চৌধুরী, ফরাস উদ্দিন রাব্বী, সৈয়দ মোহন,আব্দুল্লাহ মামুন, আজাদুল ইসলাম জীবন, মো. মাসুদ খান, আমিনুল ইসলাম স্বপন, মুজিবুর রহমান উদয়, রবিন দাশ প্রবীণ ও সাইফুল ইসলাম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!