শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে আউট অব স্কুল চিলড্রেন এডুকেশন বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক, শায়েস্তাগঞ্জ : শায়েস্তাগঞ্জ উপজেলায় আউট অব স্কুল চিলড্রেন এডুকেশন বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১১টায় উপজেলা পরিষদ সভাকক্ষে এই কর্মশালার আয়োজন করে জেলা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো ও আরডিআরএস বাংলাদেশ।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিনহাজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশীদ তালুকদার ইকবাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান এমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মুক্তা আক্তার।

বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান মোঃ মুখলিছ মিয়া, বুলবুল খান, আরডিআরএস এর প্রোগ্রাম হেড এম এ মান্নান, সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার মোঃ দেলোয়ার হোসেন, জেলা প্রোগ্রাম ম্যানেজার নাসির উদ্দিন মাহমুদ, উপজেলা প্রোগ্রাম ম্যানেজার রবিউল ইসলাম প্রমুখ।

উক্ত কর্মশালায় জানানো হয় দেশের ৩৪৫টি উপজেলায় ৮-১৪ বছর বয়সের শিশুদেরকে (ঝরে পড়া এবং স্কুলে ভর্তি না হওয়া) প্রাথমিক শিক্ষা গ্রহণের জন্য দ্বিতীয় বার সুযোগ দেয়া এবং আনুষ্ঠানিক শিক্ষার মূলধারায় নিয়ে আসাই এই কর্মসূচির মূল উদ্দেশ্য। এরই ধারাবাহিকতায় হবিগঞ্জের চারটি উপজেলায় এই কার্যক্রম শুরু হয়েছে। তন্মধ্যে হবিগঞ্জ সদর, শায়েস্তাগঞ্জ, বাহুবল ও আজমিরীগঞ্জ উপজেলায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!