বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে গাঁজা- নগদ টাকাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক, শায়েস্তাগঞ্জ :হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে দুইকেজি গাঁজা ও ৬০ হাজার টাকা নগদ টাকাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

জানাযায় রোববার (২১ ফেব্রুয়ারি) গভীর রাতে উপজেলার ব্রাক্ষণডুরা ইউনিয়নের বাখরপুর গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে এক বিশেষ অভিযান চালায় থানা পুলিশ।

 

এ সময় দুই কেজি গাঁজা ও মাদক বিক্রির বাবদ নগদ ৬০ হাজার ৫ শ টাকা উদ্ধার করা হয়।

 

 

এর সাথে জড়িত থাকার অপরাধে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার ব্রাক্ষণডুরা ইউনিয়নের বাখরপুর গ্রামের নশাই মিয়ার স্ত্রী পরিষ্কার বেগম (৪৫), একই গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে আব্দুল মন্নান (৫৫) বরিশালের বাবুগঞ্জ উপজেলার ভুতুর দিয়া গ্রামের সুলতান মাঝির ছেলে মোঃ আনোয়ার হোসেন মাঝি (৩৫), চুনারুঘাট উপজেলার লালচান্দ কাশেম টিলার নব কিশোর বিশ্বাসের ছেলে দীপক বিশ্বাস (২৫), লাখাই উপজেলার মুড়িয়াউক ইউনিয়নের সোনেশ্বর গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে মোঃ শাহ আলম (৩৫) কে গ্রেফতার করা হয়।

 

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন গ্রেফতারকৃত আসামীরা সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী। এরা বিভিন্ন জায়গা থেকে গাঁজাসহ বিভিন্ন মাদক দ্রব্য এনে বিক্রি করে।

 

আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। আদালতের মাধ্যমে তাদের কে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!