শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আহম্মদাবাদ ইউনিয়ন ইমাম সমিতির সভাপতি মাও.ক্বারী আঃ হালিম সেক্রেটারী মাও.আঃ হাই

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১

আব্দুর রাজ্জাক রাজুঃ চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়ন ইমাম সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন আমুরোডী সাহেব জাদা হযরত মাও.ক্বারী আব্দুল হালিম হারুন ও সেক্রেটারী পুনঃরায় কাজী মাওলানা আঃ হাই।

(২৩ ফেব্রুয়ারি) মঙ্গলবার বাদ আসর ২নং আহম্মদাবাদ ইউনিয়ন জামে মসজিদে সকল ইমামদের উপস্থিতিতে তারা নির্বাচিত হন।

 

উল্লেখ্য আহমদাবাদ ইউনিয়ন ইমাম সমিতির সভাপতি ক্বারী আব্দুর রউফ সাহেবের মৃত্যুতে সভাপতি পদটি শুন্য হয়ে যায় এবং সেক্রেটারী কাজী আঃ হাই ব্যাক্তিগত সমস্যা দেখিয়ে পদত্যাগ পত্র দিয়েছিলেন।

এরই মধ্যে স্থানীয় চেয়ারম্যান ইউনিয়নের সকল মসজিদের সম্মানিত ইমামদের দাওয়াত করে তাদের মতামতের মাধ্যমে সভাপতি ও সেক্রেটারির দায়ীত্ব হস্তান্তর করেন।

 

এ সময় উপস্থিত ছিলেন আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু,সাবেক চেয়ারম্যান হাজী আঃ লতিফ,সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হাজী আঃ রহমান আজাদ,সমাজ সেবক জাকির হোসেন পলাশ, আহম্মদাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান ,সাংবাদিক আব্দুর রাজ্জাক রাজু, সাংবাদিক আব্দুল জাহির মিয়াসহ অত্র ইউনিয়নের সকল মসজিদের ইমামগণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!