বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুর উৎসব দেখানোর কথা বলে এক নারী গার্মেন্টসকর্মীকে ধর্ষণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর উৎসব দেখানোর কথা বলে এক নারী গার্মেন্টসকর্মীকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। গত সোমবার রাত ১০টার দিকে নোয়াপাড়া চা বাগানে এই ঘটনা ঘটেছে বলে জানা গেছে। ধর্ষণের শিকার ওই গার্মেন্টসকর্মীকে ডাক্তারী পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

এ ঘটনায় নারী গার্মেন্টস কর্মীর পিতা গতকাল মঙ্গলবার সকালে মাধবপুর থানায় একটি মামলা করেছেন। অভিযুক্ত যুবক নোয়াপাড়া চা বাগানের শ্রমিক অর্জুন রবিদাসের ছেলে।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাধবপুর থানার উপ পরিদর্শক (এসআই) সনত কুমার বলেন, ‘ওই গার্মেন্টসকর্মী সোমবার নোয়াপাড়া একটি কারখানা থেকে ছুটি শেষে বাড়ি যাচ্ছিলেন। যাবার পথে একই কারখানার শ্রমিক নোয়াপাড়া চা বাগানের হৃদয় রবিদাস তার বাড়িতে উৎসব দেখানোর কথা বলে তাকে (নারী গার্মেন্টস কর্মীকে) তার (যুবকের) বাড়িতে নিয়ে যায়।

 

পরে রাত ১১ টার দিকে অপর দুজনের সহযোগীতায় ঘরে আটকে রেখে তাকে ধর্ষণ করে। তার (গার্মেন্টসকর্মী) চিৎকারে স্থানীয় দুলাল চৌকিদারের সহযোগীতায় তাকে উদ্ধার করা হয়।’

 

 

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, ‘এ ঘটনায় মাধবপুর থানায় মামলা হয়েছে। ভিকটিমের ২২ ধারা জবানবন্দি গ্রহণের জন্য হবিগঞ্জ বিচারিক আদালতে পাঠানো হয়। এছাড়া ডাক্তারী পরীা সম্পন্ন হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!