বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে নবনির্বাচিত মেয়র সাইফুল আলম রুবেল কে গণসংবর্ধনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১

এফ এম খন্দকার মায়া,চুনারুঘাট: হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় পৌরসভার নবনির্বাচিত মেয়র সাইফুল আলম রুবেল কে ৯নং ওয়ার্ড বাসীর পক্ষে থেকে গণসংবর্ধনা দেয়া হয়েছে।

শনিবার ( ২৭ ফেব্রুয়ারি) রাত ৯টায় আব্দুর রউফ মজুমদার এর সভাপতিত্বে ও রফিক আহমেদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু তাহের ও সংবর্ধিত ব্যক্তি নবনির্বাচিত মেয়র সাইফুল আলম রুবেল।

জানা যায়,চুনারুঘাট পৌরসভা প্রতিষ্টার পর থেকে বরাবরই বিএনপির বলয়ে ছিল।যার ফলে আশেপাশের সবকটি পৌরসভার তুলনায় এ গ্রেডের পৌরসভা হওয়ার ফলেও জলাবদ্ধতা,যানযট,দখলদারত্বের সহ খুবই বেহাল অবস্থা ছিল।বর্তমান সরকারের আমলে যেখানে উন্নয়নের গতি চলছে মহাসড়কে সেখানে এই পৌরবাসীর কপালেই শুধু ভুক্তভোগী অবস্থান।এমতাস্থায় বিগত ১৪ ফেব্রুয়ারী বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সাইফুল আলম রুবেল নৌকা প্রতিক নিয়ে বিপুল ভোটে বিজয় লাভ করে।যার ফলে পৌরবাসী এখন স্বপ্নে বিভোর একটি আধুনিক মডেল পৌরসভার।তারই ধারাবাহিকতায় আজ বিভিন্ন দাবিদাওয়া ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

এতে উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ৭নং ইউনিয়ন চেয়ারম্যান রজব আলী,পৌর আওয়ামী সভাপতি আবু তাহের মহালদার,৫নং ইউনিয়ন চেয়ারম্যান সবুজ তরফদার,যুবলীগের সহ সভাপতি এড আব্দুস শহিদ,কৃষকলীগের সাধারণ সম্পাদক শেখ জামাল,ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ইফতেখারুল আলম রিপন,যুগ্ম আহ্বায়ক ফুলমিয়া খন্দকার মায়া ও আওয়ামীলীগ,
যুবলীগ,ছাত্রলীগ,শ্রমিকলীগ,তাঁতিলীগ,কৃষকলীগ,সেচ্চাসেবকলীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের সভাপতি সম্পাদক সহ স্থানীয় মুরুব্বি, তরুণ বাসিন্দাগন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!