শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে বিষ প্রয়োগে ২৫০টি হাঁস নিধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক : নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের জিয়াদিপুর গ্রামে হাঁসের খামারে ধানের সাথে বিষ মিশিয়ে ২৫০টি হাঁস মেরে ফেলা হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার বিকেলে।

এ ঘটনায় হাঁস খামারী ওই গ্রামের সাবেক মেম্বার মৃত আলা উদ্দিনের পুত্র কৃষক দুলাল হোসেন কান্নাজড়িত কন্ঠে বলেন, দুর্বৃত্তরা পূর্ব শত্রুতার জের ধরে ধানের সাথে বিষ মিশিয়ে জমিতে ফেলে দেয়। ওই জমিতে তার খামারের হাঁস বিচরণ কালে বিষ মিশ্রিত খান খেয়ে বিষাক্রান্ত হয়ে ২৫০টি হাঁস মারা যায়। তিনি আরো বলেন, একটি বাড়ি একটি খামারের অধীনে তিনি এই প্রকল্প ও এনজিও সংস্থা থেকে ঋণ নিয়ে এই হাঁসের খামারটি গড়ে তুলেন। ওই খামারের মাধ্যমে তার পরিবার পরিজন নিয়ে কোন রকম দিনাতিপাত করছিলেন। দুর্বৃত্তরা সব স্বপ্ন ধ্বংস করে দিলো, এতে প্রায় ৩লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি দাবী করেছেন। তিনি আইনশৃঙ্খলা বাহিনী সহ মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন।

এ ঘটনায় ইউপি সদস্য সাহেল আহমদ ও ইকবাল হোসেন বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক ও মর্মান্তিক। আমরা এলাকাবাসী এ ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। পাশাপাশি অপরাধীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের নিকট জোরদাবী জানাচ্ছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!