শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ পৌরসভায় শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জ পৌরসভায় শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। রোববার (২৮ ফেব্রুয়ারি) সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়ে চলবে বিকেল ৪টা পর্যন্ত। ভোটগ্রহণ শুরুর চার ঘণ্টা অতিবাহিত হলেও এখনও কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। ভোটাররা উৎসবমুখর পরিবেশে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিচ্ছেন।শান্তিপূর্ণ ভোটগ্রহণের জন্য ও নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে ম্যাজিস্ট্রেট, পুলিশ, র‍্যাব, বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানে রয়েছে। প্রতি কেন্দ্রে ৯ আনসার ভিডিপি ও ১০ পুলিশ সদস্য দায়িত্ব পালন করছেন। এ ছাড়া নির্বাচনে ১৬ নির্বাহী ম্যাজিস্ট্রেট, ছয় প্লাটুন বিজিবি ও র‌্যাবের চারটি টিম দায়িত্ব পালন করছে।জেলা পুলিশের পক্ষ থেকে মোবাইল টিম, স্টাইকিং ফোর্স ও গুরুত্বপূর্ণ স্থানগুলোতে ২২টি চেক পোস্ট বসানো হয়েছে।

এদিকে এই পৌরসভায় দ্বিতীয়বারের মতো ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ করা হচ্ছে। এর আগে বিগত উপনির্বাচনের ভোটগ্রহণ ইভিএম পদ্ধতিতে হয়েছিল।


জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, শেষ ধাপে সিলেট বিভাগে একমাত্র হবিগঞ্জ পৌরসভাতেই নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এখানে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। এ পৌরসভায় ২৪টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে মেয়র পদে ছয় প্রার্থী লড়ছেন।

এ ছাড়া কাউন্সিলর পদে ৯টি ওয়ার্ডে ৪০ জন ও সংরক্ষিত তিনটি ওয়ার্ডে ১৭ নারী কাউন্সিলর নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।মেয়র প্রার্থীরা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতাউর রহমান সেলিম (নৌকা), বিএনপির মনোনীত প্রার্থী অ্যাডভোকেট এনামুল হক সেলিম (ধানের শীষ), আওয়ামী লীগ বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী বর্তমান মেয়র মিজানুর রহমান মিজান (নারিকেলগাছ), ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী শামছুল হুদা (হাতপাখা), স্বতন্ত্র প্রার্থী গাজী মো. পারভেজ হাছান (জগ) ও স্বতন্ত্র প্রার্থী বশিরুল আলম কাওছার (মোবাইল ফোন)।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!