রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০২:৫০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ইটের মাপে কম থাকায় ৩টি ইটভাটাকে ভোক্তা অধিকারের জরিমানা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২ মার্চ, ২০২১

সৈয়দ সালিক, হবিগঞ্জ : হবিগঞ্জের বাহুবল এবং সদর উপজেলায় ইটের মাপে কম থাকায় ৩টি ইটভাটাকে ভোক্তা অধিকার সংরক্ষণ মামলা ও জরিমানা করেছে।

আজ মংগলবার (২ মার্চ) বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে ও জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালকের অর্পিত ক্ষমতাবলে জেলা কার্যালয়ের সহকারী পরিচালক দেবানন্দ সিনহার নেতৃত্বে এ জরিমানা করা হয়।

এসময় ইটের মাপে কম থাকায় বাহুবল উপজেলার নিউ সুজাত ব্রিকস কে ৪০ হাজার টাকা ও নিউ মেট্রো ব্রিকস কে ৫০ হাজার টাকার জরিমানা করেন।

এছাড়া সদর উপজেলার এন আর বি ব্রিকস কে ৫০ হাজার টাকা। সব মিলিয়ে তিনটি প্রতিষ্ঠানকে মোট ১ লক্ষ্য ৪০ হাজার টাকা জরিমানা করা হয় ।

অভিযানে সহযোগিতা করেন রা্যব ৯ এর একটি বিশেষ টিম এবং শায়েস্তাগঞ্জ, হবিগঞ্জ জেলা বাজার কর্মকর্তা ইকবাল আশরাফ খান।

এবিষয়ে সহকারী পরিচালক দেবানন্দ সিনহা বলেন,জনসার্থে আমাদের এধরণের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!