বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে কাজ করতে জেলা প্রশাসকের আহবান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১

সৈয়দ সালিক আহমেদ,হবিগঞ্জ : নবাগত জেলা প্রশাসক ইশরাত জাহান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত হয়ে সততা এবং দেশ প্রেমের মূল্যবোধকে ধারন করে উপজেলা পর্যায়ের সকল কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের দেশ গঠনে কাজ করার আহ্বান জানান।

তিনি আজ মঙ্গলবার (১৬মার্চ) হবিগঞ্জ সদর উপজেলা কনফারেন্স রুমে উপজেলা পর্যায়ের সকল কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় একথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাখাওয়াত হোসেন রুবেল সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হবিগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউওয়াল, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ দোলোয়ার হোসেন চৌধুরীসহ উপজেলা পয়ায়ের সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

মতবিনিময় সভা শেষে জেলা প্রশাসক আইডিয়াল উচ্চ বিদ্যালয় ও পশ্চিম ভাদৈ সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!