বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে ব্যবসায়ীদের সাথে পৌর মেয়রের মতবিনিময়

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৭ এপ্রিল, ২০২১

হবিগঞ্জ প্রতিনিধি

স্বাস্থ্যবিধি মেনে ব্যবসা পরিচালনা করার আহ্বান পৌর মেয়র সেলিম করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে বাজার পরিচালনার জন্য ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করেছেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম।
তিনি গতকাল মঙ্গলবার শহরের চাষী বাজার, শায়েস্তানগর বাজার ও চৌধুরীবাজারে তিনি পৃথক পৃথক মতবিনিময় সভা করেন।
হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম হবিগঞ্জ পৌর এলাকার শায়েস্তানগর বাজার, চৌধুরীবাজার ও চাষীবাজারে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সরকারী স্বাস্থ্য বিধি মেনে বাজার পরিচালনার জন্য ব্যবসায়ী দোকানদারদের সাথে বৈঠক করেন। এসময় বাজারসমূহে জনসচেতনতা সৃষ্টির জন্য লিফলেট বিতরন ও মাইকিংয়ের মাধ্যমে প্রচারাভিযান চালান এবং বাজার এলাকার মানুষের মধ্যে মাস্ক বিতরন করেন। এসময় তিনি সরকারী নির্দেশনা ও স্বাস্থ্য বিধি মেনে বাজার বাজার পরিচালনার জন্য ব্যবসায়ীদের প্রতি উদার্থ আহবান জানান।
চাষীবাজারে মতবিনিময়কালে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, ৮নং ওয়ার্ড কাউন্সিলর আলাউদ্দিন কুদ্দুস, মহিলা কাউন্সিলর শেখ সুমা জাহান, চাষী বাজারের পাইকারী আরতের সভাপতি শেখ মোঃ মামুন, চাষী বাজার কমিটির সাধারণ সম্পাদক মোঃ মহিউদ্দিন চৌধুরী পারভেজ। শায়েস্তানগর বাজারে ব্যবসায়ীদের সাথে মতবিনিময় কালে উপস্থিত ছিলেন ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শফিকুর রহমান সিতু, বাজার ব্যবসায়ীদের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুস সালাম, মৎস্য ব্যবসায়ীদের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল আহাদ, কঁাচাবাজার ব্যবসায়ীদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ শিপন মিয়া।
চৌধুরী বাজারে ব্যবসায়ীদের সাথে মত বিনিময়কালে উপস্থিত ছিলেন ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ জুনায়েদ মিয়া, চৌধুরী বাজারের ব্যবসায়ী কবির মিয়া, খোরশেদ মিয়া, হান্নান মিয়া প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!