রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০১:৪৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে কবরস্থান নিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষে ১৫ জন আহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৭ এপ্রিল, ২০২১

মাধবপুর প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুরে কবরস্থান নিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষে কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। বুধবার (৭ এপ্রিল) সকাল ১০টার দিকে উপজেলার নোয়াপাড়া মাদারগড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা মাধবপুর ও হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন।
মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, কবরস্থানের প্রাচীর নির্মাণ নিয়ে উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের মাদারগড়া গ্রাম ও রতনপুর গ্রামের দুই গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল।

বুধবার উভয়পক্ষের লোকজনের মধ্যে উত্তেজনা দেখা দেয়। পরে তা সংঘর্ষে রূপ নেয়। ঘণ্টাব্যাপী ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেলের নিক্ষেপে উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হন। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এলাকার পরিবেশ এখন শান্ত রয়েছে বলেও জানান ওসি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!