শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে লগডাউনের ৩য় দিনে মামলা ও জরিমানা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৭ এপ্রিল, ২০২১

সৈয়দ সালিক, হবিগঞ্জ : হবিগঞ্জ জেলায় কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে লগডাউনের ৩য় দিনে জেলার বিভিন্ন স্থানে মোবাইল কোর্টের মাধ্যমে মামলা ও জরিমানা আদায় করা হয়েছে। এসময় সরকারের পরিপত্র অনুযায়ী হোটেল, বিপনী বিতান এবং জনসাধারণের চলাচল সীমিত করার নির্দেশনা দেওয়া হয়। তবে বেলা বাড়ার সাথে সাথে জনসাধারণে পরিপূর্ণ হয়ে পৌর শহর।

বুধবার (৭ এপ্রিল) হবিগঞ্জ জেলায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিতকল্পে জেলার বিভিন্ন স্থানে মোট ৫টি মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় ১৬টি মামলার মাধ্যমে ৫হাজার ৭শত ৫০টাকা জরিমানা আদায় করা হয়। তাছাড়া জনসাধারণের মাঝে স্বাস্থ্য বিষয়ে সচেতন করা হয়।

এদিকে বুধবার বিকালে জেলা প্রশাসনের সমন্বয়ে র‌্যাবের একটি দল শহরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় তারা সরকারের নির্দেশনা অনুযায়ী সন্ধা ৬টার পর দোকানপাট বন্ধ এবং জনসাধারণের চলাফেরা সীমিত করার জন্য বলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!