সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:০৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

খবরদার খবর,সকালের প্রথম প্রহরে তাজা খবর নিয়ে হাজির,দু-চাকার পংকিরাজ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১

জালাল উদ্দীন রুমি : ক্রিং ক্রি শব্দ,দরজা খোলে দু-চোখ মেলে, সবার আগে দিনের প্রথম প্রহরে তাজা খবরে হাজির, দু-চাকার পংকিরাজ।

সবাই চিনে,জানে এবং মানে।সম্মানে ও গৌরবে মাথা উঁচু করে বিশ বছর। পেশাকে পরম মমতা আর ভালোবাসার নেশায় রুপান্তরিত করে, নিজে সম্মানিত হয়ে আমাদের সম্মানিত করেছেন যিনি, তিনি আমাদের শ্রী কাজল দত্ত। বিগত দিনগুলোতে শায়েস্তাগনজের সকল শ্রেণি পেশার মানুষের আস্হা, ভরসা ও ভালোবাসার বিশ্বস্হ নাম কাজল দত্ত। যাকে না দেখলে অনেকের দিনই শুরু হয়না, মন ভালো হয়না সেই কাজলদার দৈনিক খবরের কাগজ।

দু-চাকার পংকিরাজ নিয়ে কাজল দত্ত

সকালে চায়ের কাপে চুমুক,দুচোখ বুলিয়ে এক নজরে পত্রিকার পাতায় সারা বিশ্বের খবরা- খবর জেনে নেয়ার একমাত্র পথ কাজলের খবর।যেন কজলই খবর।অনন্য মেধাবী কাজল পত্রিকা নিয়ে যখন মানুষের দ্বারে দ্বারে যান, অনেকেই রাস্তায় চলন্ত অবস্থায়, কাজলের মুখে শুনে নেয় আজকের তাজা খবর।সকলের পক্ষে সময় ও অর্থের অভাবে সব সময় যখন খবর পড়া সম্ভব হয়ে উঠেনা, কাজল সেই সকল মানুষের জন্য, অনর্গল মোটা দাগের খবর গুলো শুনিয়ে দেন।

যে কারণে অনেকের কাছেই কাজল খবরদা নামে পরিচিত।শায়েস্তাগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের উত্তর বড়চর গ্রামের বাসিন্দা সুধীর দত্ত ও সুক্রিতি দত্তের পুত্র সন্তানই কাজল দত্ত। তাঁর সাথে কথা বলে জানাযায় এক পুত্র ও এক কণ্যার জনক কাজল দত্ত ব্যাক্তিগত ও পারিবারিক জীবনে তিনি খুব সুখী মানুষ।

তিনি বলেন খালি অর্থই সব না সম্মান, ইজ্জত,মানুষের মায়া ভালোবাসা এগুলোও একটা বড় বিষয়। আমার পেশায় আমি তৃপ্ত।দৈনিক তিন থেকে চারশত টেকা এই পেপার বেইচ্চা কামাই, ইটাই আমার রিজিক,এর লাইগ্গা আমার কাছে এই পেপার পুজনীয়।

আমার দুই চাক্কার সাইকেলটাই আমার জান। তাঁর কাছে সাইকেল এবং পত্রিকা পিতা আর মাতার মত। শায়েস্তাগনজ প্রেসক্লাব সভাপতি আ,স,ম আফজাল আলী বলেন- কাজল আমাদের অহংকার।আমরা যারা লিখি যারা পাঠক উভয়ের জন্য সে একজন মানবীয় ও সচেতন নাগরিক।অনেক সময় সে যা জানে আমাদেরও তা জানা থাকেনা।

ভোরে পত্রিকা পেয়ে আগে সে পড়ে তারপর হকার দায়িত্ব পালনে নেমে পড়ে ঘরে ঘরে পৌঁছেদেয় কাংখিত পত্রিকাটি। সিনিয়র সাংবাদিক আব্দুর রকিব বলেন কখনো কারো কোন সংবাদ পত্রের প্রয়োজন হলে সে ভরসার স্হল।

সকাল থেকে সন্ধ্যা অবদি পত্রিকা সংশ্লিষ্ট কাজেই তার দিন শেষ হয়। এমন করেই যে মানুষটি দেশ বিদেশের খবর পৌঁছেদেন মানুষের কাছে, সে মানুষের খবর চাপা পড়ে আছে খবরের ভাঁজে সে খবরকি আমরা রাখছি? সময়ের ফেঁড়ে, সময়- অসময়ের ভেলা চড়ে, জীবনযে কখন ক্লান্ত,শ্রান্ত, প্রিয় সান্নিধ্য বঞ্চিত সে দিকে লেশ মাত্র ভ্রুক্ষেপ নেই। বাইসাইকেল,সংবাদপত্র আর খবরদা(কাজল) এই তিনটি অবিচ্ছেদ্য অংশ। জয়তু কাজল দত্ত,জয়তু খবরদা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!