শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে করোনা প্রতিরোধে আদর্শ সমাজকল্যান সংগঠনের প্রচারাভিযান,সাবান ও মাস্ক বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১২ এপ্রিল, ২০২১

বাহার উদ্দিন, লাখাই : হবিগঞ্জের লাখাইয়ে করোনা সংক্রমণ প্রতিরোধে আদর্শ সমাজকল্যান সংগঠনের সচেতনতামূলক প্রচারাভিযানে মাস্ক ও সাবান বিতরন করা হয়েছে।

দেশে করোনা সংক্রমন বৃদ্ধি পাওয়ায় তা প্রতিরোধে জন সচেতনতামূলক প্রচারাভিযানে মাস্ক এবং সাবান কার্যক্রমের অংশ হিসাবে রোববার (১১ এপ্রিল) বিকালে হবিগঞ্জ আদর্শ সমাজ কল্যান সংগঠন লাখাই শাখার উদ্যোগে উপজেলার কালাউক ও বামৈ বাজারে মাস্ক বিহীন পথচারী ও দোকানদারদের মাস্ক পরিয়ে দেয়া হয় এবং সাবান বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন আদর্শ সমাজ কল্যান সংগঠনের উপদেষ্টা ও লাখাই রিপোর্টার্স ইউনিটির সভাপতি আলহাজ্ব মোঃ বাহার উদ্দিন, সংগঠনের জেলা শাখার সভাপতি হাফেজ মাওঃ জাকারিয়া আহমেদ, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান আদেল, সহ সভাপতি এমদাদুল হক রনি, উপজেলা ছাত্র সংগঠনের সভাপতি মোঃ নাছির উদ্দীন,সাধারণ সম্পাদক এম সি শুভ আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সেলিম মিয়া, যুব সংগঠনের জেলা শাখার সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন রিপন। পূর্বাহ্নে জেলা শাখার সহ সভাপতি ও আবুধাবি প্রবাসী এমদাদুল হক রনি কে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়।

জেলা শাখার সভাপতি হাফেজ মাওঃ জাকারিয়া আহমেদ এর পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন সংগঠনের উপদেষ্টা ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এড. মুশফিউল আলম আজাদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!