শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মানসিকতা থাকলে জনসেবা করা যায় যে কোন অবস্থায়-এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহ ও ভূমিহীনদের ঘর-বাড়ি বানিয়ে দিয়ে বিশ্বে অনন্য নজির সৃষ্টি করেছেন। শুধু ঘর-বাড়ি প্রদানই নয় তঁার নেতৃত্বাধীন বর্তমান সরকার এমন অসংখ্য প্রকল্প বাস্তবায়ন করছে। শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত দেশ হিসাবে প্রতিষ্ঠা করতে চান। এক্ষেত্রে দেশের সকল মানুষেরও আন্তরিকতা প্রয়োজন।

সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির গতকাল মঙ্গলবার হবিগঞ্জ সদর উপজেলার রিচি গ্রামে এক উপকারভোগীর ঘর হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে একথা বলেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহার দেয়া ঘরের আদলে এ ঘরটি স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) হবিগঞ্জের নির্বাহী প্রকৌশলী মোঃ আব্দুল বাছির কর্মকর্তাদের বেতনের টাকা থেকে নির্মাণ করে দিয়েছেন।

অনুষ্ঠানে এমপি আবু জাহির আরও বলেন, আমাদের এলজিইডি’র কর্মকর্তারা যে কাজটি করেছেন, তা অবশ্যই প্রশংসনীয়। দেশের সকল মানুষের মাঝে যদি এমন আন্তরিকতা ও সদিচ্ছা থাকে তাহলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যক্রম আরও এগিয়ে যাবে। মানসিকতা থাকলে যে কোন অবস্থায় থেকেই জনসেবা করা যায়।

ঘর হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলজিইডি হবিগঞ্জের নির্বাহী প্রকৌশলী মোঃ আব্দুল বাছির, সিনিয়র সহকারি প্রকৌশলী মোঃ শফিকুল ইসলাম, উপ সহকারী প্রকৌশলী দিলীপ কুমার দাশ, সদর উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুর রহিম প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!