শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে লকডাউন না মানায় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্টানকে জরিমানা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১

রুবেল,মাধবপুর প্রতিনিধি : লকডাউনের দ্বিতীয় দিনে ও মাধবপুর বাসস্ট্যান্ড ও জগদীশপুর বাজারে স্বাস্থ্যবিধি পালন না করা, মাস্ক পরিধান না করে বাহিরে ঘোরাফেরা করা এবং সরকারি নির্দেশ অমান্য করায় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্টানকে জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ই এপ্রিল) মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা তোজ -জোহরার পরিচালনা মোবাইল কোর্টে ১৩টি মামলায় ২হাজার ৮শত পঞ্চাশ টাকা জরিমানা করা হয়।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সাধারণ জনগণের মাঝে ফ্রি মাস্ক বিতরণ করেন। করোনা পরিস্থিতি বর্তমানে ভয়াবহ আকার ধারণ করেছে। সকলকে নিজ নিজ অবস্থান থেকে সচেতন হতে হবে। মাধবপুরের সচেতন মানুষজন সরকারী নির্দেশনা পালন করায় আন্তরিক ধন্যবাদ জানিয়ে পাশাপাশি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ জানিয়েছেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!