বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে আরো একজনের মৃত্যু, স্বাস্থ্য বিভাগ অবগত নয়

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৪ এপ্রিল, ২০২১

আনোয়ার হোসেন মিঠু, নবীগঞ্জ : হবিগঞ্জের নবীগঞ্জে মহামারি করোনায় কেড়ে নিল খালেদ আহমদ চৌধুরী (৫৭) নামের আরো একজনের প্রাণ। তিনি উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের ঘোলডুবা গ্রামের মৃত কটা মিয়ার পুত্র।

জানা যায়, ঘোলডুবা গ্রামের মৃত কটা মিয়া চৌধুরীর ছেলে খালেদ আহমদ চৌধুরী (৫৭) প্রায় ১০/১২ দিন আগে সর্দি জ্বর নিয়ে নবীগঞ্জ শহরে ডাঃ ননী গোপাল নাথের কাছে আসেন চিকিৎসা নিতে। তার অবস্থা দেখে ডাক্তার তাকে সিলেট যাবার পরামর্শ দেন। এরপরই তিনি সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে তার করোনা পজেটিভ আসে।

খালেদ আহমদ চৌধুরী’র
ফাইল ছবি

গত শুক্রবার (২৩ এপ্রিল) রাত সাড়ে ৯ টার দিকে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।। শনিবার (২৪ এপ্রিল) সকাল সাড়ে ১১ টায় জানাজার নামাজ শেষে তার দাফন সম্পন্ন হয়েছে। করোনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার চাচাতো ভাই সাজ্জাদ আহমদ চৌধুরী।

দাফন কাজ সম্পূর্ণ করতে স্বাস্থ্যবিধি মেনে ৬ জন ব্যক্তি পিপি ব্যবহার করে অংশ নিলেও জানাজার নামাজে অংশ নেন প্রায় ৩ শতাধিক লোক।

শনিবার জানাযা শেষে সাধারন মানুষ যখন জানতে পারে তিনি করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন তখন আগত মানুষের মাঝে আতংক বিরাজ করে। জানাজায় অংশ গ্রহনকারী একাধিক লোকজনের সাথে আলাপকালে জানা যায়, করোনায় মারা গেছেন এ বিষয়টি পরিবারের লোকজন কাউকে বুঝতে দেননি। কিন্তু দাফনের সময় ৬ জন ব্যক্তি পিপি পরিহৃত থাকায় এবং মৃতের কপিন লোহার ক্যারেঙ্গ দিয়ে কবরস্থানে নামানোর ঘটনায় লোকজনের সন্দেহ হয়। পরে জানানে হয় যে,খালেদ আহমদ চৌধুরী করোনায় মৃত্যু বরণ করেছেন।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদ জানান, এ বিষয়ে কেউ তাকে অবগত করেনি। তার চিকিৎসা নবীগঞ্জ হাসপাতালে করা হয়নি।

উল্লেখ্য যে, এ পর্যন্ত নবীগঞ্জ উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে ৫জন মারা গেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!