বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাই অনলাইন প্রেসক্লাব’র নতুন কমিটি গঠন,আাতাউর সভাপতি,সম্পাদক সূর্য্য,সাংগঠনিক শাহীন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১

লাখাই প্রতিনিধি : দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার স্টাফ রিপোর্টার আতাউর রহমান ইমরানকে সভাপতি ও দৈনিক হবিগঞ্জের সময় পত্রিকার লাখাই প্রতিনিধি সূর্য্য রায়কে সাধারন সম্পাদক করে লাখাই অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) লাখাই প্রেসক্লাবের অফিস কক্ষে আয়োজিত এক বর্ধিত সভায় উপস্থিত সকল সাংবাদিকদের সর্বসম্মতিতে লাখাই অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন করা হয়।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে মহিউদ্দিন আহমেদ রিপন ও আবুল হাসান, যুগ্ম সাধারন সম্পাদক সানি চন্দ্র বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক শাহিনুর রহমান শাহিন মোল্লা, অর্থ সম্পাদক তাফাজ্জুল হক, দপ্তর সম্পাদক মনর উদ্দিন মনির, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক আকিব শাহরিয়ার,
প্রচার সম্পাদক আক্তার মিয়া, সমাজকল্যান সম্পাদক এম.সি শুভ, আইন বিষয়ক সম্পাদক সায়েদুল ইসলাম, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মাসুক মিয়া, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক দীপ আচার্য্য, নির্বাহী সদস্য আব্দুল হান্নান, মাওলানা জালাল আহমদ, গাজী শাহজাহান চিশতী, এডভোকেট আলী নোয়াজ, আলহাজ্ব মোঃ বাহার উদ্দিন, আশীষ দাশ গুপ্ত, আব্দুল ওয়াহেদ, সুশীল চন্দ্র দাশ, বিল্লাল আহমেদ, সুমন আহমেদ বিজয়, মইনুদ্দিন আহমেদ, শাহীন মিয়া, আলী আহমেদ সহ মোট ২৭ জনকে নিয়ে ‘লাখাই অনলাইন প্রেসক্লাবে’র কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!