শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে সায়হাম গ্রুপের উদ্যোগে ২০হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১ মে, ২০২১

আলমগীর কবির, মাধবপুর (হবিগঞ্জ)প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুর উপজেলা ও চুনারুঘাট উপজেলা এলাকায় বৃহত্তর শিল্প প্রতিষ্ঠান সায়হাম গ্রুপ পক্ষ হতে ২০ হাজার কর্মহীন ও দরিদ্র পরিবারের মাঝে পর্যাক্রমে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

আজ শনিবার ১মে সকালে মাধবপুর উপজেলার পৌরসভা, আদাঐর,আন্দিউরা, শাহজাহানপুর,বুল্লা, ছাতিয়ান এলাকায় কর্মহীন ও দরিদ্র পরিবারের মাঝে সায়হাম গ্রুপের সৌজন্য খাদ্য সামগ্রী বিতরণ শুরু করলেন । এসব খাদ্য সামগ্রী প্যাকেটে ছিলো চাউল,সোয়াবিন তৈল,ডাল,সবান,আলু, লবণ, সেমাই,দুধ, ইত্যাদি।

এসময় বিভিন্ন জায়গা বিতরনের সময় উপস্থিত ছিলেন সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল আজিজ, হামিদুর রহমান হামদু, হাজী অলিউল্লাহ, আলাউদ্দিন আল রনি, গোলাপ খান,মাসুক মিয়া, কমিশনার আফজাল পাঠান, সুমন চৌধুরী , মোস্তফা কামাল বাবুল, সায়হাম গ্রুপে কর্মকর্তাবৃন্দ সহ অনেক উপস্থিত ছিলেন।

সায়হাম গ্রুপের চেয়ারম্যান ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ মোঃ শাহজাহান বলেন প্রতি বছরের ন্যায় এবারও মাধবপুর উপজেলা ১১ টি ইউনিয়ন ও ১টি পৌরসভা, চুনারুঘাট উপজেলা ও নাসিরনগর উপজেলা আংশিক সহ প্রায় ২০হাজার পরিবারের খাদ্য সামগ্রী ঈদের আগে পর্যাক্রমে বিতরণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!