শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লন্ডনের ডেপুটি মেয়র হলেন মৌলভীবাজারের মেয়ে জোৎস্না রহমান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২ মে, ২০২১

অনলাইন ডেস্ক : লন্ডন বারা অব রেডব্রীজের ডেপুটি মেয়র নির্বাচিত হয়েছেন বাংলাদেশী মেয়ে জোৎস্না রহমান ইসলাম। তিনি মৌলভীবাজার জেলার একাটুনা ইউনিয়নের আব্দুর রহমানের মেয়ে।

গত ২৯ শে এপ্রিল রেডব্রীজ কাউন্সিলের বার্ষিক ভ্যার্চুয়াল মিটিংয়ে তাকে দায়িত্ব প্রদান করা হয়। ব্রিটেনের মূল ধারার রাজনীতিতে আরেকজন বাংলাদেশীর মহিলার সাফল্য বলে মনে করছে বাঙালি কমিউনিটি।

জোৎস্না রহমান ইসলাম ও তার স্বামী সাম ইসলাম একই কাউন্সিলের কাউন্সিলার হিসাবে দায়িত্ব পালন করে আসছেন। দাম্পত্য জীবনে তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছেন। বসবাস করছেন লন্ডনের রেডব্রিজেই।

ডেপুটি মেয়র জোৎস্না ইসলাম ১৯৬৬ সালে লন্ডনে জন্মগ্রহণ করেন। কিন্তু মা-বাবার ইচ্ছায় দেশে আসেন। মৌলভীবাজারে আলী আমজাদ সরকারি উচ্চ বিদ্যালয় ও মৌলভীবাজার সরকারি কলেজের পড়াশোনা করেন।

১৯৮৬ সালে আবার লন্ডনে চলে যান। সেখানকার লোকাল গভর্নমেন্ট এ চাকুরীর পাশাপাশি এম বি এ করেন। তিনি বর্তমানে রেডব্রিজ লেবার পার্টি (সিএলপি) এর ভাইস চেয়ারম্যান এর দায়িত্ব পালন করছেন।

তার বোন সাংস্কৃতিক সংগঠক হেলেন ইসলাম জানান, আমাদের মা বাবার ইচ্ছা ছিলো ছেলে মেয়েরা বাংলাদেশ এবং ইউকে দু’দেশের শিক্ষা, সাহিত্য, সংষ্কৃতি ও সামাজিক পরিবেশে বেড়ে উঠোক। তাই দেশে এনেছিলেন। আমার বড়বোন কাউন্সিলার জোৎস্না রহমান ইসলাম লন্ডন বারা অব রেডব্রীজের ডেপুটি মেয়র নির্বাচিত হয়ে বাংলাদেশ কমিউনিটির মূখ উজ্জ্বল করেছেন।

বৃটেনের কমিউনিটি ব্যক্তিত্ব মকিস মনসুর বলেন, আমাদের মৌলভীবাজার জেলার গৌরব ও গর্বের প্রতীক কাউন্সিলার জোৎস্না ইসলাম লন্ডন বারা অব রেডব্রীজের ডেপুটি মেয়র নির্বাচিত হওয়ায়। শুধু মৌলভীবাজার জেলা সিলেট বিভাগ তথা বাংলাদেশ কমিউনিটির মূখ উজ্জ্বল করেছেন তিনি। রেডব্রীজ কাউন্সিলার হওয়ার পর থেকে নিষ্টা ও নিরলসভাবে কাজ করায় এই ফল এসেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!