শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:০৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে বোরোধান সংগ্রহে লটারি কার্যক্রমের উদ্ভোধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২ মে, ২০২১

বাহার উদ্দিন, লাখাই থেকে : হবিগঞ্জের লাখাইয়ে চলতি বোরো মৌসুমে স্বচ্ছতার মাধ্যমে সরকারি মূল্যে কৃষকদের কাছ থেকে সরাসরি ধান সংগ্রহের জন্য লটারীর মাধ্যমে উপজেলায় সর্বমোট ১,০৭১ জন কৃষক বাছাই করা হয়েছে। বাছাইকৃত কৃষকদের কাছ থেকে সরকারি নির্ধারিত মূল্যে টনপ্রতি ২৭ হাজার টাকা মূল্যে সরকারি খাদ্যগুদামে জনপ্রতি এক টন করে ধান ক্রয় করবে সরকার।

রবিবার (২ মে) দুপুর ২ ঘটিকায় উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ধান-চাল সংগ্রহ কমিটির সভাপতি লুসিকান্ত হাজং সভাপতিত্বে লটারি অনুষ্ঠিত হয়। উপজেলা কৃষি অফিসের তালিকাভুক্ত ১নং লাখাই ইউনিয়নে ৮৭৯ জন, বুল্লা ইউনিয়নে ১,৫১১ জন ও করাব ইউনিয়নের ৬৫৫ জন। সর্বমোট ৬ টি ইউনিয়নের মধ্যে ৩ ইউনিয়নে ৩,০৪৫ জন কৃষকের মধ্য থেকে লটারির মাধ্যমে ৭৭৭ জন কৃষক বাছাই করা হয়।

উপজেলায় মোট ৯৩৪ মেট্রিকটন বোরোধান সংগ্রহের জন্যে লটারি কার্যক্রম উদ্ভোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মুশফিউল আলম আজাদ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, উপজেলা ভারপ্রাপ্ত কৃষি অফিসার শাকিল খন্দকার, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক নজির মিয়া, খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আশীষ কুমার সরকার, করাব ইউপি চেয়ারম্যান ইন্জিনিয়ার আব্দুল হাউ কামাল, লাাখাই প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আশীষ দাশ গুপ্ত, উপজেলা কৃষি কর্মকর্তাগন ও স্থানীয় কৃষকগন।

উপসহকারী কৃষি কর্মকর্তা অমিত ভট্টাচার্য্য বলেন বামৈ, মুড়িয়াউক ও মুড়াকুরি ইউনিয়নের তালিকা না আসায় তিন ইউনিয়নের লটারি পরবর্তীতে দেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!